আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
উত্তরায় ২৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে রাজউক

রাজধানীর উত্তরায় অভিযান চালিয়ে ২৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। আজ সোমবার রাজউকের জোন-২ এর অধীনে উত্তরার ১১ নম্বর ও ১৩ নম্বর সেক্টরের সোনাগাঁও-জনপথ রোডে নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন আক্তারের নেতৃত্বে এই উচ্ছেদ অভিযান পরিচালিত হয়। অভিযানে ১১ নম্বর সেক্টরের ৬০, ৬২, ৭৪, ৮০, ৮২ ও ৮৪ নম্বর এবং ১৩ নম্বর সেক্টরের ৪৩, ৪৫ ও ৪৭ নম্বর প্লটে অবৈধভাবে গড়ে ওঠা প্রায় ২৫টি কাঁচা ও আধা পাঁকা ফার্নিচারের দোকান, খাবারের হোটেল ও গ্লাসের দোকানসহ বিভিন্ন স্থাপনা উচ্ছেদ করা হয়।

উচ্ছেদ কার্যক্রমে অন্যান্যের মধ্যে রাজউক-এর জোন-২ (উত্তরা, টঙ্গী, গাজীপুর) এর পরিচালক আনন্দ কুমার বিশ্বাস, অথরাইজড অফিসার আশরাফুল ইসলাম উপস্থিত ছিলেন।

রাজউক-এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়ে বলা হয়, রাজউকের আওতাধীন আবাসিক এলাকায় যে সকল ভবন, ফ্ল্যাট ইত্যাদিতে অননুমোদিত/অবৈধ ভাবে গেস্ট হাউজ, রেস্টুরেন্ট, হোটেল ও বারসহ বিভিন্ন বাণিজ্যিক কার্যক্রম পরিচালিত হচ্ছে এবং ফুটপাতে অবৈধভাবে বিভিন্ন স্থাপনা নির্মিত হয়েছে সে সকল অননুমোদিত স্থাপনা/ব্যবহার বন্ধকরণে নিয়মিত উচ্ছেদ অভিযান পরিচালনা করছে রাজউক।

সম্পাদনা: আরএ/আরবি/এসএ

মন্তব্য