আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
১৯ তলা ‘মেঘনা ভবন’ নির্মাণ করবে এএনজেড প্রপ্রার্টিজ

দেশে ১৯ তলা বাণিজ্যিক স্থাপনা ‘মেঘনা ভবন’ নির্মাণ করার সিদ্ধান্ত নিয়েছে মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড। ভবনটি নির্মাণের লক্ষ্যে বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের এই অঙ্গ প্রতিষ্ঠানটি রিয়েল এস্টেট প্রতিষ্ঠান এএনজেড প্রপার্টিজের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে। গত ২৩ অক্টোবর সকালে চট্টগ্রামের আগ্রাবাদস্থ মেঘনা পেট্রোলিয়ামের কর্পোরেট অফিসে এই চুক্তি হয়। আগামী ৪ নভেম্বর এই বহুতল ভবন নির্মাণকাজের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

মেঘনা পেট্রোলিয়ামের ব্যবস্থাপনা পরিচালক মীর ছাইফুল্লাহ-আল-খালেদের উপস্থিতিতে মেঘনার হেড অব অপারেশন্স শেখ আবদুল মোতালেব এবং এএনজেড প্রপার্টিজের প্রধান পরিচালন কর্মকর্তা প্রকৌশলী তানভীর শাহরিয়ার রিমন চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় উপস্থিত ছিলেন- মেঘনা পেট্রোলিয়ামের মহাব্যবস্থাপক (এএন্ডএফ) কাজী মনোয়ার দিলদার, মহাব্যবস্থাপক (মার্কেটিং) শহিদুল হক, মহাব্যবস্থাপক (এইচ আর) মো. আকতার হোসেন, ডেপুটি জেনারেল ম্যানেজার (পিএন্ড ই) জসিম উদ্দিন, ডেপুটি জেনারেল ম্যানেজার (ইঞ্জিনিয়ারিং) এবং প্রকল্প পরিচালক প্রকৌশলী মাহবুবুন নুর, এসিসটেন্ট জেনারেল ম্যানেজার (পারচেজ) ইনাম ইলাহী চৌধুরী, এএনজেড প্রপার্টিজের প্রধান প্রকৌশলী বিশ্বজিত চৌধুরী, মীর মোয়াজ্জেম হোসেন চৌধুরী, মঈনুদ্দিন হাসান, মেঘনা পেট্রোলিয়াম সিবিএ সভাপতি সাদেকুর রহমান এবং সাধারণ সম্পাদক মো. হামিদুর রহমান।

বহুতল মেঘনা ভবনের প্রকল্প পরিচালক এবং মেঘনা প্রেট্রোলিয়ামের ডিজিএম মাহবুবুন নূর জানান, মেঘনা ভবন নির্মাণের লক্ষ্যে চলতি বছরের জানুয়ারি মাসে উন্মুক্ত টেন্ডার আহ্বান করলে দেশের শীর্ষ ১৩টি নির্মাণ প্রতিষ্ঠান এতে অংশ নেয়। কারিগরি যাচাই-বাছাই এবং আর্থিক বিডিংয়ের ধারাবাহিকতা শেষে এএনজেড প্রপার্টিজ এই বহুতল বাণিজ্যিক ভবন নির্মাণের যোগ্য বিবেচিত হয়।

সম্পাদনা: আরএ/আরবি/এসএ

মন্তব্য