আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
এক্সপো: প্লট ক্রয়ে পূর্বাচল আমেরিকান সিটির নানা সুবিধা

প্রকল্পে প্লট ক্রয়ে বিভিন্ন সুবিধা নিয়ে ‘১৮তম রিয়েল এস্টেট এক্সপো-২০১৭’ তে অংশ নিচ্ছে পূর্বাচল আমেরিকান সিটি। প্রতিষ্ঠানটির কর্মকর্তারা আবাসন বার্তাকে বলেন, পূর্বাচল আমেরিকান সিটি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাত্র ১৫ মিনিটের দূরত্ব। বর্তমানে পূর্বাচল আমেরিকান সিটির বিভিন্ন ব্লকে আকর্ষনীয় মূল্যে বিভিন্ন সাইজের কিছু সংখ্যক বাণিজ্যিক ও আবাসিক রেডি প্লট এককালীন মূল্যে ও কিস্তিতে বরাদ্দ চলছে। মূল্য পরিশোধের সাথে সাথেই রেজিস্ট্রেশন ও হস্তান্তর এর সুযোগ থাকছে। আর রিয়েল এস্টেট এক্সপো মেলা উপলক্ষে কাঠাপ্রতি মাসিক কিস্তি সর্বনিন্ম সাত হাজার ৪১৬ টাকা নির্ধারণ করা হয়েছে। মেলা উপলক্ষে বাউন্ডারি ওয়ালসহ আবাসিক/ কমার্শিয়াল/ হাসপাতাল/ ইন্সটিটিউশনাল/ শপিং কমপ্লেক্স/ কনভেনশন সেন্টার/ ব্যাংক/ কর্পোরেট অফিসের জন্য রেডি প্লট এককালীন মূল্য/ কিস্তিতে বিক্রয় চলছে।

এদিকে, বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটিতে ২৬ অক্টোবর থেকে শুরু হচ্ছে তিন দিনব্যাপী ১৮তম রিয়েল এস্টেট এক্সপো-২০১৭। সেমস গ্লোবাল আয়োজিত এই মেলা চলবে আগামী ২৮ অক্টোবর পর্যন্ত। প্রতিদিন বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত এ মেলা দর্শকদের জন্য উন্মুক্ত থাকবে। এই মেলায় অংশ নিচ্ছে ইউএস-বাংলা গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান ইউএস-বাংলা এসেটস। আয়োজিত ইউএস-বাংলা এসেটস হচ্ছে এ মেলার সিলভার স্পন্সর।

ইউএস-বাংলা এসেটস এর কর্মকর্তারা আবাসন বার্তাকে আরও বলেন, সম্প্রতি বাংলাদেশের বিভিন্ন জেলা শহরসহ ঢাকার বিভিন্ন অঞ্চল, যুক্তরাষ্ট্র, কানাডা, সিঙ্গাপুর, মালয়েশিয়া ও ওমানে আয়োজিত পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলায় দর্শকদের আশানুরূপ সাড়া মিলেছে। তারই ধারাবাহিকতায় সেমস আয়োজিত রিয়েল এস্টেট এক্সপোতে পূর্বাচল আমেরিকান সিটি প্রকল্পে প্লট ক্রয়ের জন্য নানা সুবিধা নিয়ে উপস্থিত হওয়ার পরিকল্পনা নিয়েছে ইউএস-বাংলা এসেটস।

মেলায় ইউএস-বাংলা এসেটস এর প্রধান আকর্ষণ পূর্বাচল আমেরিকান সিটি প্রকল্প। রিয়েল এস্টেট এক্সপোতে পূর্বাচল আমেরিকান সিটি প্রকল্প সম্পর্কে যেকোনো তথ্যের জন্য ০১৭০৮ ৮১৩২৪০-৫০ নম্বরে যোগাযোগ করার জন্য প্রতিষ্ঠানটি থেকে বলা হয়েছে।

উল্লেখ্য, পূর্বাচল আমেরিকান সিটি, ইউএস-বাংলা এসেটস এর অন্যতম প্রকল্প। ইউএস-বাংলা গ্রুপের প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে– ইউএস-বাংলা এসেটস, গ্রীণ ইউনিভার্সিটি অব বাংলাদেশ, ইউএস-বাংলা মেডিকেল কলেজ এন্ড হসপিটাল, ইউএস-বাংলা এয়ারলাইন্স, ইউএস-বাংলা লেদার, ইউএস-বাংলা ফ্যাশন, ইউএসবি এক্সপ্রেস, ইউএস-বাংলা ফুড, ইউএস-বাংলা হাই-টেক, ইউএস-বাংলা এগ্রো, ইউএস-বাংলা মিডিয়া এন্ড কমিউনিকেশনসসহ আরো নানাবিধ প্রতিষ্ঠান।

পূর্বাচল আমেরিকান সিটির যেকোনো তথ্যের জন্য ইউএস-বাংলা এসেটস এর কর্পোরেট অফিস-৭৭ সোহরাওয়ার্দী এভিনিউ, বারিধারা, ঢাকায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

সম্পাদনা: আরএ/আরবি/এসএ