আমাদের মেইল করুন dhunatnews@gmail.com
চট্টগ্রাম-কলকাতা রুটে ইউএস-বাংলার ফ্লাইট শুরু

এখন থেকে চট্টগ্রাম-কলকাতা রুটে সপ্তাহে ছয়দিন ফ্লাইট পরিচালনা শুরু করেছে বাংলাদেশের অন্যতম বেসরকারি বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। আগামী ৩০ নভেম্বর পর্যন্ত ফ্লাইট বৃদ্ধি উপলক্ষে চট্টগ্রাম-কলকাতা রুটে সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ ওয়ান ওয়ের জন্য আকর্ষণীয় ভাড়া পাঁচ হাজার ৯০০ টাকা এবং রিটার্ণ ভাড়া সাড়ে ১১ হাজার টাকা নির্ধারণ করা হয়েছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের পক্ষ থেকে গণমাধ্যমকে বলা হয়েছে, চট্টগ্রাম-কলকাতা ফ্লাইট আটটি বিজনেস ক্লাসসহ মোট ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে পরিচালনা করছে বিমানসংস্থাটি। শনিবার ব্যতিত সপ্তাহে প্রতিদিন দুপুর ২টা ২০মিনিটে চট্টগ্রাম থেকে কলকাতার উদ্দেশ্যে যাত্রা শুরু করে ইউএস-বাংলা এয়ারলাইন্স এবং স্থানীয় সময় দুপুর ২টা ৪৫ মিনিটে কলকাতায় অবতরণ করে। আবার কলকাতা থেকে শনিবার ব্যতীত সপ্তাহে প্রতিদিন স্থানীয় সময় দুপুর ১২টা ১৫ মিনিটে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসে এবং দুপুর ১টা ৫০ মিনিটে চট্টগ্রামে অবতরণ করে।

উল্লেখ্য, সপ্তাহে প্রতিদিন ঢাকা-কলকাতা রুটেও ফ্লাইট পরিচালনা করে থাকে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের পক্ষ থেকে আরো বলা হয়, চট্টগ্রাম থেকে কলকাতা ছাড়াও ইউএস-বাংলা এয়ারলাইন্স দোহা ও মাস্কাট রুটে ফ্লাইট পরিচালনা করছে। বর্তমানে ঢাকা থেকে কলকাতা, মাস্কাট, দোহা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, কাঠমুন্ডু রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। এছাড়া, বাংলাদেশের অভ্যন্তরে সকল বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্স ফ্লাইট পরিচালনা করছে। বর্তমানে ইউএস-বাংলার বিমান বহরে চারটি বোয়িং ৭৩৭-৮০০ এবং তিনটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট রয়েছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের টিকিট সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য নিকটস্থ ট্যাভেল এজেন্ট অথবা এয়ারলাইন্সের সেলস্ সেন্টারে সরাসরি যোগাযোগ কিংবা ০১৭৭৭৭৭৭৮০০-৬ নম্বরে ফোন করতে বলা হয়েছে।

সম্পাদনা: আরএ/আরবি/এসএ

মন্তব্য