আমাদের মেইল করুন dhunatnews@gmail.com
বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশনের হেল্প ডেস্ক উদ্বোধন

গ্রাহকদের দ্রুত সেবা প্রদান নিশ্চিত করতে বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশন (বিএইচবিএফসি) হেল্প ডেস্ক চালু করেছে। বিএইচবিএফসি পরিচালনা পর্ষদের চেয়ারম্যান শেখ আমিনউদ্দিন আহমেদ মঙ্গলবার (৩১ অক্টোবর) করপোরেশনের প্রধান কার্যালয়ের ৩য় তলায় হেল্প ডেস্কের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে কর্পোরেশনের পরিচালনা পর্ষদের পরিচালক সুধাংশু শেখর বিশ্বাস, ফারুক আহমেদ, মোঃ জালাল উদ্দিন, শামস্ আল মুজাহিদ এবং ব্যবস্থাপনা পরিচালক দেবাশীষ চক্রবর্ত্তী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, কর্পোরেশনের ঋণ গ্রহিতাদের ঋণ গ্রহণ ও ঋণ পরিশোধসহ সকল তথ্যাদি দ্রুততার সাথে প্রদানের জন্য বর্তমান ব্যবস্থাপনা কর্তৃপক্ষের উদ্যোগে নতুন আঙ্গিকে এ হেল্প ডেস্ক চালু করা হয়েছে। এছাড়া, প্রবাসীদের স্বল্প সময়ে ঋণ সেবা প্রদানের জন্য উক্ত হেল্প ডেস্কে ‘প্রবাসী এক্সপ্রেস’ নামে বিশেষ সেবা চালু করা হয়েছে। পাশাপাশি গ্রহিতাদের যোগাযোগের জন্য ৯৫৬১৩৮০, ০১৫৫০০৪৩৩০৫ ও ০১৫৫০০৪৩৩০৬ হেল্প লাইন সুবিধা রাখা হয়েছে। এর ফলে কর্পোরেশনের গ্রাহক সেবার মান আরও উত্তরোত্তর বৃদ্ধি পাবে।

এছাড়াও অনুষ্ঠানে কর্পোরেশনের মহাব্যবস্থাপক ড. দৌলতুন্নাহার খানম, মোঃ আমিন উদ্দিন ও মোঃ জাহিদুল হকসহ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আরবি/ আরএ/এআর/

মন্তব্য