আমাদের মেইল করুন dhunatnews@gmail.com
বিভিন্ন সেবাদানকারি প্রতিষ্ঠানের সাথে চট্টগ্রাম রিহ্যাবের মতবিনিময়

বিভিন্ন সেবাদানকারি প্রতিষ্ঠানের শীর্ষ ব্যাক্তিদের সাথে মতবিনিময় সভা করেছেন চট্টগ্রাম রিহ্যাবের নেতৃবৃন্দ। রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট এবং চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরীর সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বন্দর নগরী চট্টগ্রামের হোটেল রেডিসনে বুধবার (৮ নভেম্বর) সন্ধ্যা ৭ টায় সভা শুরু হয়ে প্রায় দুই ঘন্টা দীর্ঘ হয়।

সভায় চট্টগ্রামের বিভিন্ন ইউটিলিটি সেবাদানকারী প্রতিষ্ঠানের  শীর্ষ ব্যক্তিরা উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় সিডিএ’র ডেপুটি চিফ টাউন প্লানার মোঃ শাহিনুল ইসলাম খাঁন, কর্ণফুলি গ্যাস  কোম্পানীর জিএম (মার্কেটিং) ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলী চৌধুরী, ফায়ার সর্ভিস ও সিভিল ডিফেন্সের ডেপুটি ডিরেক্টর মোঃ আবদুল মান্নান ছাড়াও সিটি কর্পোরেশন, পিডিবি, ওয়াসা, সিএমপি (ট্রাফিক), পরিবেশ অধিদপ্তরের শীর্ষ ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সভায় ভবন নির্মাণের জন্য এ সকল সেবাদানকারী প্রতিষ্ঠানসমূহ থেকে কম সময়ের মধ্যে অনুমোদন ও ছাড়পত্র প্রদানের জন্য সকল দপ্তরের প্রতিনিধির সমন্বয়ে একটি কমিটি গঠন করে “ওয়ান স্টপ সার্ভিস ” প্রবর্তনের ব্যাপারে সকলে নীতিগতভাবে একমত হয়েছেন।

সভায় রিহ্যাবের পক্ষে রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট এবং চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী ছাড়াও হাজাী দেলোয়ার হোসেন, রিহ্যাব পরিচালক ইন্জিনিয়ার দিদারুল হক চৌধুরী, মো. ওমর ফারুক, মোহাম্মদ জাফর, রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের প্রেস এন্ড মিডিয়া কমিটির কনভেনার এস এম আব্দুল গাফফার মিয়াজী উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

মন্তব্য