আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
বিএইচবিএফসি ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের মধ্যে চুক্তি স্বাক্ষর

বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশন ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এর মধ্যে ‘Digital Cash Management Solution’ বিষয়ক একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকেলে বিএইচবিএফসি’র সদর দপ্তরে আয়োজিত এক অনুষ্ঠানে এ চুক্তি হয়। বিএইচবিএফসি’র পক্ষে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক দেবাশীষ চক্রবর্ত্তী এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের পক্ষে সিইও নাসের এজাজ বিজয় চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে জানানো হয়, এই চুক্তি স্বাক্ষরের মাধ্যমে বিএইচবিএফসি’র ঋণ গ্রহিতাবৃন্দ Bangladesh Electronic Fund Transfer Network (BEFTN) এর মাধ্যমে নিজেদের ব্যাংক হিসাব থেকে সরাসরি ঋণের কিস্তি জমা করতে পারবেন। এর মাধ্যমে ভবিষ্যতে বিএইচবিএফসি প্রযুক্তি নির্ভর আধুনিক গ্রাহক সেবা প্রদান করতে সক্ষম হবে। এই সুবিধা গ্রহণ করতে ঋণ গ্রহীতাকে ৯৫৬১৩৮০, ০১৫৫০০৪৩৩০৫ ও ০১৫৫০০৪৩৩০৬ নম্বরে যোগাযোগ করতে হবে।

চুক্তিতে স্বাক্ষর অনুষ্ঠানে কর্পোরেশনের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান শেখ আমিনউদ্দিন আহমেদ, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এবং হেড অব ফিনান্সিয়াল ইনস্টিটিউট মুহিত রহমান; কর্পোরেশনের মহাব্যবস্থাপক ড. দৌলতুন্নাহার খানম, মোঃ আমিন উদ্দিন ও মোঃ জাহিদুল হকসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পাদনা: আরএ/আরবি/এসএ

শেয়ার করুন