আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
রিহ্যাব ফেয়ার শুরু ২১ ডিসেম্বর: স্টল বরাদ্দে বিজ্ঞপ্তি

দেশের আবাসন শিল্প খাতের সবচেয়ে বড় আয়োজন ‘রিহ্যাব ফেয়ার-২০১৭’ শুরু হচ্ছে আগামী ২১ ডিসেম্বর থেকে। রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত পাঁচ দিনব্যাপী এই মেলা চলবে ২৫ ডিসেম্বর পর্যন্ত। ২১ ডিসেম্বর সকালে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) এই মেলার উদ্ধোধন করবেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা প্রাঙ্গণে প্রবেশের সুযোগ পাবেন ক্রেতা ও দর্শনার্থীরা।

এদিকে, এই ফেয়ারে লিংকেজ শিল্পের জন্য সীমিত সংখ্যক স্টল বরাদ্দ দিতে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে রিহ্যাব। রোববার (১৯ নভেম্বর) আবাসন বার্তা’র প্রতিনিধির হাতে প্রাপ্ত বিজ্ঞপ্তি থেকে জানা যায়, ‘রিহ্যাব ফেয়ার-২০১৭’ ফেয়ারে রিহ্যাব সদস্য প্রতিষ্ঠানসহ রড, সিমেন্ট, ক্যাবলস ও ইলেষ্ট্রিক ওয়্যার, পেইন্টস, টাইলস, স্যানেটারী ফিটিংস, ডোর ও উইন্ডো, এ্যালুমিনিয়াম, গ্লাস ফ্যাব্রিকেটরস, এসএস ম্যাটোরিয়ালস, লিফট, ব্যাংক এবং অর্থলগ্নীকারী প্রতিষ্ঠানের কো-স্পন্সর সাধারণ স্টল নিয়ে অংশ গ্রহণের সুযোগ রয়েছে। “আগে আসলে আগে পাবেন” সীমিত সংখ্যক স্টল বরাদ্দ করা হবে। রিহ্যাব ফেয়ার-২০১৭ এর স্টল গ্রহণের জন্য রিহ্যাবের নির্ধারিত ফরম, প্রযোজ্য কোড অব কন্ডাষ্ট ও স্টল ফি সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য রিহ্যাব সচিবালয়ে আগামী ৩০ নভেম্বর, বৃহস্পতিবারের মধ্যে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে রিহ্যাব পক্ষ থেকে। প্রতিবছরের মত এবারো এন্ট্রি টিকিটের র‌্যাফল ড্র তে থাকছে আকর্ষণীয় পুরস্কার।

যোগাযোগের ঠিকানা: National Plaza, (5th & 6th Floor), 1/G Free School Street, Sonargoan Road, Dhaka – 1205. Tel : 88–02–9662114, 9662482, 9663458, 9669897, 9677877. Fax : 88–02–9614606. Email : info@rehab-bd.org. Web : www.rehab-bd.org

সম্পাদনা: আরএ/আরবি/টিএটি

মন্তব্য