আমাদের মেইল করুন dhunatnews@gmail.com
বিএইচবিএফসি’র চেয়ারম্যান শেখ আমিনউদ্দিন আহমেদকে সম্মাননা

বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশনের (বিএইচবিএফসি) পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও প্রবীণ ব্যাংকার শেখ আমিনউদ্দিন আহমেদকে সম্মাননা প্রদান করা হয়েছে। কর্পোরেশনের সফলতার স্বীকৃতিস্বরূপ সুদক্ষ পরিচালনায় বিশেষ অবদানের জন্য তাঁকে এ সম্মামনা জানানো হয়। সম্প্রতি বিএইচবিএফসিতে অনুষ্ঠিত এক আলোচনা সভায় মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থার পক্ষ থেকে শেখ আমিনউদ্দিনকে সম্মাননা প্রদান করা হয়।

বিএইচবিএফসি’র কর্মকর্তারা আবাসন বার্তাকে জানিয়েছেন, সম্প্রতি বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশনে মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থার উদ্যোগে বর্তমান সামাজিক প্রেক্ষাপটে দুঃস্থ ও অবহেলিত মানুষের অধিকার সুরক্ষা ও নিশ্চিতকরণ বিষয়ে শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিএইচবিএফসি’র পরিচালনা পর্ষদের চেয়ারম্যান শেখ আমিনউদ্দিন আহমেদকে কর্পোরেশনের সফলতার স্বীকৃতিস্বরূপ সুদক্ষ পরিচালনায় বিশেষ অবদানের জন্য সংস্থার পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে মানবাধিকার সংস্থার মহাসচিব মোঃ নুরুল ইসলাম, যুগ্ম মহাসচিব মাহাবুবুল ইসলাম তালুকদার, উপদেষ্টা মোঃ ফায়েকুজ্জামান ও সাংগঠনিক সম্পাদক দীলিপ কুমার পালসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পাদনা: আরএ/আরবি/এসকে

মন্তব্য