আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
`বস্তিবাসীদের জন্য হচ্ছে আরও ১৫ হাজার ফ্ল্যাট’

দেশের বস্তিবাসীদের জন্য সরকার আরও ১০ থেকে ১৫ হাজার অ্যাপার্টমেন্ট তৈরি করবে বলে জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। শনিবার (৯ ডিসেম্বর) সকালে চট্টগ্রামের রহমতগঞ্জে বাংলাদেশ পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী সমিতি (বাপিডিপ্রকৌস) আয়োজিত ‌‘চট্টগ্রাম বিভাগীয় সম্মেলন-২০১৭’ এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী বলেন, চট্টগ্রামের বস্তিবাসীর আবাসন সংকট দূর করতে সরকার বহুতল ভবন নির্মাণ করতে চায়। তিনি বলেন, এখন আমরা বস্তিবাসীর জন্য উঁচু ভবন নির্মাণ করছি। সেখানে নিম্ন আয়ের মানুষ থাকবে। ৫৫০টি অ্যাপার্টমেন্ট তৈরি করছি। বস্তিবাসীদের জন্য আরও ১০ থেকে ১৫ হাজার অ্যাপার্টমেন্ট তৈরি করব।

গণপূর্ত অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রকৌশলী মোহাম্মদ তৌফিকুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মোহাম্মদ রফিকুল ইসলাম, চট্টগ্রাম গণপূর্ত বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আব্দুল হাই, আইডিইবি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি (চট্টগ্রাম অঞ্চল) জাফর আহমেদ সাদেক, বাপিডিপ্রকৌস কেন্দ্রীয় পরিষদের সভাপতি মো: আব্দুস সামাদ, সাধারণ সম্পাদক মো: আলী আকবর সরকার।

এছাড়া, চট্রগ্রাম অঞ্চলের সদস্য প্রকৌশলী এবং প্রতিটি জেলার নেতৃবৃন্দ উপস্থিতি ছিলেন।

সম্পাদনা: এনএ/আরবি/জেডএইচ

মন্তব্য