আমাদের মেইল করুন dhunatnews@gmail.com
ফেয়ার উপলক্ষে রিহ্যাবের সংবাদ সম্মেলন রোববার

আসন্ন রিহ্যাব ফেয়ারের বিভিন্ন বিষয় তুলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেছে রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)। রোববার, ১৭ ডিসেম্বর দুপুর ১২টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে রিহ্যাব প্রেসিডেন্ট, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, ভাইস প্রেসিডেন্ট (প্রথম) ছাড়াও প্রতিষ্ঠানটির কর্মকর্তারা উপস্থিত থাকবেন। উক্ত সংবাদ সম্মেলনে রিহ্যাব ফেয়ার ২০১৭ এর বিস্তারিত তথ্য সংবাদ মাধ্যমের নিকট উপস্থাপন করা হবে।

দেশের আবাসন শিল্প খাতের সবচেয়ে বড় আয়োজন ‘রিহ্যাব ফেয়ার-২০১৭’ শুরু হচ্ছে আগামী ২১ ডিসেম্বর থেকে। রিহ্যাব আয়োজিত রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) পাঁচ দিনব্যাপী এই ফেয়ার চলবে ২৫ ডিসেম্বর পর্যন্ত। ‘স্বপ্নীল আবাসন, সবুজ দেশ লাল সবুজের বাংলাদেশ’-এ স্লোগানে এবার ফেয়ারে ২০৩ স্টলে বিভিন্ন আবাসন কোম্পানি তাদের প্রকল্প প্রদর্শন করবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত ফেয়ার প্রাঙ্গণে প্রবেশের সুযোগ পাবেন ক্রেতা ও দর্শনার্থীরা। প্রতিবছরের মত এবারো এন্ট্রি টিকিটের র‌্যাফল ড্র তে থাকছে আকর্ষণীয় পুরস্কার।

রিহ্যাব সূত্রে জানা গেছে, এই ফেয়ারে রিহ্যাব সদস্য প্রতিষ্ঠানসহ রড, সিমেন্ট, ক্যাবলস ও ইলেষ্ট্রিক ওয়্যার, পেইন্টস, টাইলস, স্যানেটারী ফিটিংস, ডোর ও উইন্ডো, এ্যালুমিনিয়াম, গ্লাস ফ্যাব্রিকেটরস, এসএস ম্যাটোরিয়ালস, লিফট, ব্যাংক এবং অর্থলগ্নীকারী প্রতিষ্ঠান অংশ গ্রহণ করছে। এক ছাদের নিচে ফ্ল্যাট, প্লট নির্মাণ সামগ্রী এবং হোম লোনের সমাহার থাকছে এই ফেয়ারে। ক্রেতাদের চাহিদা মত হাউজিং লোন দিতে এ বছর ফেয়ারে অংশ গ্রহণ করছে গৃহায়ন খাতে সরকারি ঋণ দানকারি প্রতিষ্ঠান হাউজ বিল্ডিং ফাইন্যান্স করপোরেশন।

সম্পাদনা: আরএ/আরবি/এসকে

মন্তব্য