আমাদের মেইল করুন dhunatnews@gmail.com
১২-৩১ ডিসেম্বর পর্যন্ত যেসব এলাকায় রাজউকের অভিযান

ঢাকার বিভিন্ন আবাসিক এলাকায় অবৈধভাবে গড়ে উঠা স্থাপনা উচ্ছেদে অভিযান অব্যাহত রেখেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। এর অংশ হিসেবে ১২ ডিসেম্বর থেকে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত রাজধানীর গুলশান, বনানী, বারিধারা, উত্তরা, মিরপুরসহ বেশ কয়েকটি স্থানে অভিযান চালাবেন রাজউকের ভ্রাম্যমান আদালত।

এ বিষয়ে রাজউকের সহকারী পরিচালক (জনসযোগ ও প্রটোকল) আতিকুর রহমান জানিয়েছেন, সব কিছু ঠিকঠাক থাকলে- ১৭ ও ২৬ ডিসেম্বর রাজউকের অঞ্চল-২ এর আওতাধীন উত্তরা আবাসিক এলাকায়, ১২, ১৮ ও ২৭ ডিসেম্বর রাজউকের অঞ্চল-৩ এর আওতাধীন মিরপুর, মোহাম্মদপুর, পল্লবী আবাসিক এলাকায়, ১৩, ১৯ ও ২৮ ডিসেম্বর রাজউকের অঞ্চল-৪ এর আওতাধীন গুলশান, বনানী, বারিধারা আবাসিক এলাকায় ১৪, ২০ ও ৩১ ডিসেম্বর রাজউকের অঞ্চল-৫ এর আওতাধীন ধানমন্ডি, লালমাটিয়া আবাসিক এলাকায় এবং ১৪, ২৪ ও ২৮ ডিসেম্বর রাজউকের অঞ্চল-৬ এর আওতাধীন বনশ্রী আবাসিক এলাকায়
অভিযান পরিচালনা করা হবে।

এর আগে ঢাকার বিভিন্ন আবাসিক প্লটে অবৈধভাবে বাণিজ্যিক ব্যবহার বন্ধে ও নকশা বহির্ভূত স্থাপনা অপসারণে উচ্ছেদ অভিযান চালিয়েছে রাজউক। সোমবার (১১ ডিসেম্বর) রাজধানীর উত্তরা গাউসুল আজম এভিনিউ ও গরীবে নেওয়াজ রোডে এ অভিযান চালানো হয়। রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন আক্তার ও অথরাইজড অফিসার আশরাফুল ইসলামের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

সম্পাদনা: আরএ/আরবি/এসকে

মন্তব্য