আমাদের মেইল করুন dhunatnews@gmail.com
পূর্বদেশ পত্রিকার বর্ষপূর্তিতে রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের ফুলেল শুভেচ্ছা

হাটি হাটি-পা পা করে পাঠক নন্দিত পত্রিকা ‘দৈনিক পূর্বদেশ’ ৫ বছর পেরিয়ে ৬ষ্ঠ বর্ষে পদার্পণ করলো। এ উপলক্ষে অগনিত মানুষের ভালোবাসা ও বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে আজ মঙ্গলবার (১২ ডিসেম্বর) চট্টগ্রামে পত্রিকাটির ৫ম বর্ষপূর্তি পালিত হচ্ছে। সকালে চট্টগ্রাম প্রেসক্লাবে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে অনুষ্ঠানের মূল পর্ব শুরু হয়। উল্লেখ্য, বস্তুনিষ্ট সংবাদ ও সত্য প্রকাশের দৃপ্ত শপথে ২০১২ সালের ১২ ডিসেম্বর পত্রিকাটির পথচলা শুরু হয়।

উক্ত উনুষ্ঠানে রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এছাড়া, কমিটির পক্ষ থেকে সাফল্য কামনা করে ‘দৈনিক পূর্বদেশ’ পত্রিকাটির আগামী দিনের পথচলা আরো শুভ ও সুন্দর হোক এই কামনা হয়। উনুষ্ঠানে রিহ্যারের ভাইস প্রেসিডেন্ট আবদুল কৈয়ুম চৌধুরী, চট্টগ্রাম রিজিয়নের প্রেস এ্যান্ড মিডিয়া কমিটির কনভেনর আবদুল গফ্ফার মিয়াজী, রিজিওনাল কমিটির সদস্য মো: কামাল উদ্দিন ও মো: জাফর ছাড়াও পূর্বদেশ পত্রিকার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম থেকে মুঠোফোনে আবাসন বার্তার প্রতিবেদক রাজু আহমেদকে এ তথ্য জানান আবদুল গফ্ফার মিয়াজী। তিনি বলেন, বর্ষপূর্তি উনুষ্ঠানে পূর্বদেশ পত্রিকার সর্বাঙ্গীন সাফল্য কামনা করেন রিহ্যাব এর ভাইস প্রেসিডেন্ট আবদুল কৈয়ুম চৌধুরী। ভাইস প্রেসিডেন্ট বলেন, সংবাদপত্র জাতির দর্পন, তারই একটি প্রতিচ্ছবি পূর্বদেশ পত্রিকা। প্রত্যন্ত অঞ্চলে ঘটে যাওয়া ঘটনার আলোকে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে এ পত্রিকা চট্টগ্রামবাসীর হৃদয়ে স্থান করে নিয়েছে। আমি এ পত্রিকার সাথে সংশ্লিষ্ট সকলকে অভিবাদন জানাই। একই সঙ্গে পত্রিকাটির আগামী দিনের পথচলা আরো শুভ ও সুন্দর হোক এই কামনা করছি।

অতিথিবৃন্দ বলেন, ‘দৈনিক পূর্বদেশ’ পত্রিকাটি সুনামের সহিত ৬ষ্ঠ বর্ষে পদার্পন করেছে। পত্রিকাটি জন্মলগ্ন থেকেই সত্য ও বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ করে আসছে। ভবিষ্যতেও এই ধারাবাহিকতা ধরে রাখবে এই আশাবাদ ব্যাক্ত করে ‘দৈনিক পূর্বদেশ’ পরিবারের সর্বাঙ্গীন সাফল্য কামনা করছি।

এদিকে, দৈনিক পূর্বদেশ পত্রিকার ৬ষ্ঠ বর্ষে পদার্পণে সম্পাদক মুজিবুর রহমান (সিআইপি) কে ইস্ট ডেল্টা হোল্ডিংস লিমিটেড এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

উল্লেখ্য, অবহেলিত মানুষের কথা বলতে মরহুম মাষ্টার নজির আহমদ প্রতিষ্টা করেছিলেন দৈনিক পূর্বদেশ। সেই নীতি ও ধারাবাহিকতা আজও অব্যাহত থাকাই দিনদিন এই পত্রিকার প্রচার প্রসারও বেড়ে চলেছে। এই ধারাবাহিকতার কারণে দৈনিক পূর্বদেশ সর্বস্তরের মানুষের হৃদয়ের কাছাকাছি আসতে সক্ষম হয়েছে।

সম্পাদনা: সিটিএন/আরএ/আরবি

মন্তব্য