আমাদের মেইল করুন dhunatnews@gmail.com
প্রথমবারের মত রিহ্যাব ফেয়ারে বিএইচবিএফসি

প্রথমবারের মত রিহ্যাব ফেয়ার ২০১৭ তে অংশ নিয়েছে বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশন (বিএইচবিএফসি)। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) রিয়েল এস্টেট এন্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত পাঁচ দিনব্যাপী শুরু হওয়া ফেয়ারে কো-স্পন্সর হিসেবে অংশগ্রহণ করেছে বিএইচবিএফসি। বৃহস্পতিবার বেলা ১১টায় বিআইসিসিতে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রিহ্যাব ফেয়ারের উদ্বোধন করেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

রিহ্যাবের ভারপ্রাপ্ত সভাপতি নুরুন্নবী চৌধুরীর (শাওন) সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। এছাড়া, রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট (১ম) লিয়াকত আলী ভূইয়া, রিহ্যাব পরিচালক ও ফেয়ার কমিটির চেয়ারম্যান শাকিল কামাল চৌধুরী, পরিচালক কামাল মাহমুদ ও বিএইচবিএফসি’র ব্যবস্থাপনা পরিচালক দেবাশীষ চক্রবর্ত্তীসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি ও বিশেষ অতিথি তাঁদের বক্তব্যে আবাসন খাতকে গতিশীল করতে বিএইচবিএফসি’কে পাঁচ হাজার কোটি টাকা তহবিল সহায়তা প্রদানের জন্য সরকারের প্রতি অনুরোধ জানান। এছাড়া, ঋণের সুদ হার হ্রাস, দীর্ঘ মেয়াদী ঋণ প্রদান, রেজিস্ট্রেশন খরচ কমানোর জন্যও তাঁরা সুপারিশ করেন।

বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশন প্রথমবারের মত রিহ্যাব ফেয়ারে অন্যতম কো-স্পন্সর হিসেবে অংশগ্রহণ করেছে। মেলা চলাকালীন বিএইচবিএফসি’র “ফ্ল্যাট রেজিস্ট্রেশন ঋণ” আবেদনের ক্ষেত্রে আবেদন ফি’র উপর ৫০% ছাড় প্রদান করা হচ্ছে। পছন্দের সেবা গ্রহণে বিএইচবিএফসি’র স্টল নম্বর-সিএস-২৪ ভিজিট করার জন্য সবাইকে সাদর আমন্ত্রণ জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্মকর্তারা।

সম্পাদনা: আরএ/আরবি/এসকে

মন্তব্য