আমাদের মেইল করুন dhunatnews@gmail.com
রিহ্যাব ফেয়ারে ফেরদৌস-পূর্ণিমা

আবাসন খাতের সবচেয়ে বড় মেলা রিহ্যাব ফেয়ার-২০১৭ পরিদর্শন করেছেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা। মেলার দ্বিতীয় দিন শুক্রবার (২২ ডিসেম্বর) রাতে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আবাসন ব্যবসায়ীদের সংগঠন রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত ফেয়ারে জেমস ডেভেলপমেন্ট লিমিটেডের প্যাভিলন পরিদর্শন করেন তাঁরা। সেখানে বেশ কিছু সময় অতিবাহিত করেন এই দুই তারকা। এর মাঝে কথা বলেন মেলায় আগত ক্রেতা ও দর্শনার্থী এবং প্রতিষ্ঠানটির কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে।

হাসি-ঠাট্টা ও কথোপকথনের মাঝে তাঁদের সাথে অনেকে ফটোশেসনেও অংশ নেয়। এর মধ্য রিহ্যাবের সহকারী মহাব্যবস্থাপক ইঞ্জিনিয়ার মাহমুদুর রহমান, গ্রীনবিজ এ্যাডপয়েন্ট এর প্রধান নির্বাহী আফতাব বিন তমিজ, আমাদের একাত্তর পত্রিকার সম্পাদক সৈয়দ এস এম জিন্নাহ, আবাসন বার্তার নিজস্ব প্রতিবেদক রাজু আহমেদ ছাড়াও ছিলেন মেলায় অংশ নেওয়া কিছু প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, ক্রেতা ও দর্শনার্থীরা।

আপ্যায়ন পর্ব শেষে উক্ত দুই নায়ক-নায়িকাকে ফুল দিয়ে বরণ করে নেন জেমস ডেভেলপমেন্ট লিমিটেডের নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন- প্রতিষ্ঠানটির হেড অব সেলস মুঞ্জুরুল ইসলাম, হেড অব অপারেশন বদরুল ইসলাম রিপন ও ম্যানেজার (ব্যবসায়ী উন্নয়ন) আমিন মুশভি।  

রিহ্যাবের শীতকালীন পাঁচ দিনব্যাপী এই মেলা চলবে আগামী ২৫ ডিসেম্বর পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে শুরু হয়ে এ মেলা চলে রাত ৯টা পর্যন্ত। মেলা উপলক্ষে নানা উপহারসহ এককালীন মূল্য পরিশোধে ফ্ল্যাট ও প্লটে ছাড় দিয়েছে প্রতিষ্ঠানগুলো। মিলনমেলায় এবার এন্ট্রি টিকিটের রাফ্রেল ড্র তে প্রাইভেট কার, মোটরসাইকেলসহ রয়েছে আকর্ষণীয় মূল্যবান পুরস্কার।

সম্পাদনা: এসকে/আরবি/এমএন

মন্তব্য