আমাদের মেইল করুন dhunatnews@gmail.com
বুকিং দিয়ে ইনস্টলমেন্ট বাকি থাকলেও মিলবে জাপান টাগুচির ফ্ল্যাট

বিভিন্ন অফার নিয়ে দেশের আবাসন শিল্পখাতের সবচেয়ে বড় আয়োজন ‘রিহ্যাব ফেয়ার-২০১৭’ এ অংশ নিয়েছে জাপান টাগুচি কনস্ট্রাকশন কোম্পানি লিমিটেড। এর মধ্যে ফেয়ার চলাকালীন কোনো ক্রেতা ফ্ল্যাট বুকিং দিলে পাচ্ছেন নিশ্চিত ৫-১০ শতাংশ মূল্যছাড়। এছাড়া, নামমাত্র বুকিং দিয়ে ইনস্টলমেন্টের টাকা পরিশোধ হওয়ার আগেই পেয়ে যাবেন আপনার স্বপ্নের ফ্ল্যাটের চাবি। ফ্ল্যাটে ওঠার ৬-৯ মাসের মধ্যেও সুযোগ পাবেন ইনস্টলমেন্টের টাকা পরিশোধ করতে। ইতিমধ্যে ৭টি ফ্ল্যাট বুকিং হয়েছে বলে প্রতিষ্ঠানটির কর্মকর্তারা জানিয়েছেন।

মেলার তৃতীয় দিন শনিবার (২৩ ডিসেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) আবাসন মালিকদের শীর্ষ সংগঠন রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত ফেয়ারে জাপান টাগুচি কনস্ট্রাকশনের স্টল ঘুরে এসব তথ্য জানা গেছে। গত ২১ ডিসেম্বর থেকে শুরু হওয়া এই ফেয়ার চলবে ২৫ ডিসেম্বর পর্যন্ত।

স্টল সূত্রে জানা গেছে, জাপান টাগুচি কনস্ট্রাকশন কোম্পানি লিমিটেডে বুকিং করা ফ্ল্যাটটি নির্মিত হবে রাজধানীর অন্যতম পরিকল্পিত ও সব নাগরিক সুযোগ-সুবিধা সম্পন্ন বসুন্ধরা আবাসিক এলাকায়। কনস্ট্রাকশন কোম্পানিটি বসুন্ধরা আবাসিক এলাকায় জায়গা কিনে ফ্ল্যাট নির্মাণ করে। এসব ফ্ল্যাট ক্রেতারা বিভিন্ন মেয়াদি ইনস্টলমেন্ট সুবিধায় কিনতে পারবেন। ফ্ল্যাট নির্মাণে কোম্পানিটি পাথর, বিএসআরএম রড, হোন্ডাই লিফট ও বাথরুম ফিটিংস টোটোর সামগ্রী ব্যবহার করে। এছাড়া, প্রতিটি ফ্ল্যাটে থাকছে গ্রিন ভেল্টিনেশন সুবিধা এবং বিল্ডিংয়ের সামনে ও পেছনে থাকবে সবুজায়ন ব্যবস্থা। টাগুচি কনস্ট্রাকশন কোম্পানিটির প্রতিটি ফ্ল্যাটের পার স্কয়ারফিট বিক্রি হচ্ছে সাড়ে ৬ হাজার টাকা থেকে সাড়ে ৯ হাজার টাকা পর্যন্ত। সর্বনিম্ন ৯৭০ স্কয়ারফিট থেকে সর্বোচ্চ ৩ হাজার ৮০০ স্কয়ারফিট পর্যন্ত ফ্ল্যাট রয়েছে কোম্পানিটির। ফেয়ার চলাকালীন কোনো ক্রেতা ফ্ল্যাট বুকিং দিলে পাচ্ছেন নিশ্চিত ৫-১০ শতাংশ মূল্যছাড়।

জাপান টাগুচি কনস্ট্রাকশন কোম্পানি লিমিটেডর ব্যবস্থাপক (সেলস এবং মার্কেটিং) শিবলি সাদিক বাবু বলেন, আমাদের প্রধান লক্ষ্য হচ্ছে ক্রেতা সেবা। কোনো ক্রেতা ফ্ল্যাট বুকিং দেওয়ার পর আমাদের লক্ষ্য থাকে কত কম সময়ে ক্রেতার কাছে ফ্ল্যাটটি বুঝিয়ে দিতে পারবো। এছাড়া, লেনদেনের বিষয়ে আমরা ক্রেতাদের বিষয়টি সব থেকে বেশি গুরুত্ব দেই। ফ্ল্যাট কিনতে ক্রেতাদের ব্যাংক লোন পাইয়ে দেওয়ার ব্যবস্থাও করা হয় বলে তিনি জানান।

শিবলি সাদিক বাবু আরও বলেন, এবারের রিহ্যাব ফেয়ারে ক্রেতাদের ভালো সাড়া পাচ্ছি। দর্শনার্থী ও ক্রেতা সমাগমও অনেক বেশি। ইতিমধ্যে আমাদের ৭টি ফ্ল্যাট বুকিং হয়েছে।

সম্পাদনা: আরএ/আরবি/এমএন

মন্তব্য