আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
২০% ছাড়ে ফ্ল্যাট দিচ্ছে ভরষা হাউজিং

মানুষের কাছে জীবনের পর যে বিষয়টি অতি মূল্যবান, তা হল একটা নিরাপদ আবাসস্থল। প্রায় সব মানুষই চায় নিরাপদভাবে বসবাস করতে। আর সংসারে কেবল ভালোবাসাই নয়, মাথা গোঁজার মতো একটা ভালো বাসা’ ও চাই। মানুষের এই চাহিদার গুরুত্ব বিবেচনা করে রিহ্যাব ফেয়ারে ২০% ছাড়ে ফ্ল্যাট দিচ্ছে ভরষা হাউজিং এন্ড ডেভেলপার্স লিমিটেড। রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজনে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সস্মেলন কেন্দ্রে শীতকালীন রিহ্যাব মেলায় অংশ নেওয়া ভরষা হাউজিং এর ৩৪ নম্বর স্টলে প্রতিষ্ঠানটির প্রধান প্রকৗলশী জিএম শাহিন সিরাজ আবাসন বার্তার প্রতিবেদক রাজু আহমেদকে এ তথ্য জানান। গত বৃহস্পতিবার থেকে শুরু হওয়া পাঁচ দিনব্যাপী রিহ্যাব ফেয়ার ২০১৭ এর আজ রোববার চতুর্থ দিন। সেখানে স্বপ্নের ঠিকানার সন্ধানে এসেছেন ক্রেতারা।

রোববার (২৪ ডিসেম্বর) বিকালে মেলার স্টলে আলাপকালে প্রকৗলশী শাহিন বলেন, রাজধানীর মতিঝিল, খিলগাঁও, গোড়ান, বাসোবো ও মানিকনগর এলাকায় ভরষা হাউজিং এন্ড ডেভেলপার্স লিমিটেড এর ৮০ থেকে ১০০টি ফ্ল্যাট রয়েছে। এর মধ্যে মানিকনগরে রয়েছে রেডি ফ্ল্যাট। বাকীগুলো নির্মাণাধীন। মেলা উপলক্ষে মতিঝিলে প্রতি স্কয়ার ফিট ৫,৫০০-৬০০, খিলগাঁওয়ে ৪,২০০-৪৫০০, গোড়ানে ৪,২০০-৪৫০০, বাসাবো ৪,২০০-৪৫০০ ও মানিকনগরে ১৩০০ স্কয়ার ফিট ৪,৫০০ টাকা, ১২০০ স্কয়ার ফিট ৪,৩০০ টাকা, ১৩০০ স্কয়ার ফিট ৪,৫০০, ১৪০০ স্কয়ার ফিট ৪,৫০০, এবং ১০০ পার্সেন্ট রেডি ফ্ল্যাট ৫, ২০০,০০০ (টোটাল প্রাইজ) টাকা বিক্রি করা হচ্ছে।

শাহিন সিরাজ বলেন, মানিকনগরে আগামী দেড় থেকে দুই মাসের মধ্যে ফ্ল্যাট হস্তান্তর করা হবে। বাকীগুলো নির্মাণাধীন রয়েছে। এর মধ্যে ২টা প্রজেক্ট ২০১৮ সালের আগস্ট-সেপ্টেম্বর মাসের মধ্যে ক্রেতাদের কাছে হস্তান্তর করা যাবে। আর ৪টা প্রজেক্ট ২০১৯ সালের অক্টোবর-নভেম্বর মাসের মধ্যে হস্তান্তর করা হবে।

শাহিন সিরাজ বলেন, আমাদের কোম্পানির সব ফ্ল্যাট বিক্রির ক্ষেত্রে ২০ % ছাড়ের অফার চলছে। মেলায় আসা ক্রেতা-দর্শনার্থীরা আমাদের ফ্ল্যাট দেখছেন এবং কেউ কেউ কেনার আশ্বাসও দিচ্ছেন।

প্রকৗলশী শাহিন বলেন, গত তিন দিনে ৫ থেকে ৬টা ফ্ল্যাট বিক্রি করা হয়েছে। আজ ও আগামীকাল আরও বিক্রি বাড়বে। তিনি বলেন, গ্রাহকরা ভরষা হাউজিং এন্ড ডেভেলপার্স লিমিটেড থেকে নিশ্চিন্তে ফ্ল্যাট নিতে পারেন। এখানে গুণগত মান ও স্বচ্ছতার কোনো ঘাটতি হবে না।

২১ ডিসেম্বর বিআইসিসিতে আয়োজিত এক অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রীর উদ্বোধনের মধ্যে দিয়ে শুরু হওয়া রিহ্যাব ফেয়ার ২০১৭ চলবে আগামীকাল সোমবার পর্যন্ত। আবাসন মালিকদের শীর্ষ সংগঠন রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) আয়োজিত মেলায় এবার ২০৫টি স্টল রয়েছে। এই ফেয়ারে ৩০টি বিল্ডিং ম্যাটেরিয়ালস ও ১৩ অর্থলগ্নীকারী প্রতিষ্ঠান অংশ নিয়েছে। আর কো-স্পন্সর হিসেবে আছে মোট ২৪টি প্রতিষ্ঠান।

সম্পাদনা: আরএ/আরবি/এসকে

মন্তব্য