আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
আবাসন বার্তা’র পাঠক হলেন বিদ্যা সিনহা মিম

এবার আবাসন খাতের সবচেয়ে বড় মেলা রিহ্যাব ফেয়ার-২০১৭ পরিদর্শন করলেন দেশের জনপ্রিয় অভিনেত্রী এবং মডেল বিদ্যা সিনহা মিম। রোববার (২৩ ডিসেম্বর) বিকালে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনে কেন্দ্র আয়োজিত ফেয়ারে জেমস ডেভেলপমেন্ট লিমিটেডের প্যাভিলন পরিদর্শন করেন তিনি। সেখানে বেশ কিছু সময় অতিবাহিত করেন এই তারকা। এ সময় বিশিষ্ট গণমাধ্যম বিশ্লেষক দৈনিক আমাদের একাত্তর পত্রিকার সম্পাদক ও আবাসন বার্তার প্রধান বার্তা সম্পাদক সৈয়দ এস এম জিন্নাহ চিত্রনায়িকা মিমকে ‘আবাসন বার্তা’র শুভেচ্ছা সংখ্যা দিয়ে স্বাগত জানান। সঙ্গে ছিলেন পত্রিকাটির নিজস্ব প্রতিবেদক রাজু আহমেদ।

আবাসন বার্তার উত্তোরত্তর সাফল্য কামনা করে বিদ্যা সিনহা মিম বলেন, টেকসই উন্নয়ন ও সবুজ নগরায়নে পরিকল্পিত আবাসন ব্যবস্থার জন্য ‘আবাসন বার্তা’ পত্রিকাটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এছাড়া, আবাসন সংক্রান্ত বিভিন্ন সুযোগ-সুবিধা ও সমস্যা যথা সময়ে পাঠকের নজরে আনার জোর দাবি জানান এই অভিনেত্রী।

সেখানে তিনি বেশ কিছু সময় আগত ক্রেতা ও দর্শনার্থী এবং প্রতিষ্ঠানটির কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে হাসি-ঠাট্টা ও কথোপকথনের মাঝে ফটোশেসনেও অংশ নেয়।

এদিকে, রাতে মেলা পরিদর্শনে আসেন চিত্রনায়িকা অপু বিশ্বাসও। তিনি সবুজ ছোয়া প্যাভিলন পরিদর্শন করেন। এ সময় আবাসন বার্তার প্রধান বার্তা সম্পাদক সৈয়দ এস এম জিন্নাহ চিত্রনায়িকা অপু বিশ্বাসকে ‘আবাসন বার্তা’র শুভেচ্ছা সংখ্যা দিয়ে স্বাগত জানান।

এর আগে আবাসন ব্যবসায়ীদের সংগঠন রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত মেলা পরিদর্শনে আসেন চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা পূর্ণিমা ও কৌতুক অভিনেতা টেলি সামাদ।

সম্পাদনা: আরএ/আরবি/এসকে

মন্তব্য