আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
চারদিনে মেলায় প্রবেশ করেছে ১৯ হাজার ক্রেতা ও দর্শনার্থী: রিহ্যাব

রিহ্যাব মেলায় গত চারদিনে ১৯ হাজার ক্রেতা ও দর্শনার্থী প্রবেশ করেছে বলে জানিয়েছে রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)। সোমবার (২৫ ডিসেম্বর) সকালে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মেলা প্রাঙ্গণে সংগঠনটির জনসংযোগ কর্মকর্তা রশিদ বাবু আবাসন বার্তাকে  এ তথ্য জানান।

রশিদ বাবু বলেন, পাঁচ দিনব্যাপী চলা মেলার মধ্যে প্রথম দিন এক হাজার ১০০, দ্বিতীয় দিন সাড়ে ৬০০ হাজারের কাছাকাছি, তৃতীয় দিন ছয় হাজার ৮০০ ও চতুর্ধ দিন চার হাজার ৬০০ লোক প্রবেশ করেছে। আজ সোমবার কতজন প্রবেশ করেছে তা আগামীকাল মঙ্গলবার জানা যাবে।

রিহ্যাবের জনসংযোগ কর্মকর্তা আরও বলেন, গত বছর  রিহ্যাব ফেয়ারে ২৫ হাজার ক্রেতা ও দর্শনার্থী প্রবেশ করেছে। এ বছর আরো বেশি হবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

রশিদ বাবু বলেন, রিহ্যাবের শীতকালীন আবাসন মেলায় হাজারো ক্রেতা-দর্শনার্থী আসছেন।  ঘুরে-ফিরে তাঁরা পছন্দের ফ্ল্যাট ও প্লটের বিষয়ে খোঁজ খরব নিচ্ছেন। অনেক প্রতিষ্ঠান নানা অফার দিয়ে ক্রেতা আকর্ষণ করছেন।

রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত গত বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এই মিলনমেলা চলবে আজ সোমবার রাত ৯টা পর্যন্ত।  প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা প্রাঙ্গণে প্রবেশের সুযোগ পাচ্ছেন ক্রেতা ও দর্শনার্থীরা।

রিহ্যাব কর্মকর্তারা আবাসন বার্তার প্রতিবেদক রাজু আহমেদকে জানিয়েছেন, এ বছর ফেয়ারে অংশ নিয়েছে ২০৫টি স্টল। এছাড়া, এবারও মেলায় দর্শনার্থীদের প্রবেশে সিঙ্গেল এবং মাল্টিপল এন্ট্রির জন্য দুই ধরনের টিকিট থাকছে। সিঙ্গেল এন্ট্রি টিকিটের মূল্য ৫০ টাকা এবং মাল্টিপল এন্ট্রি টিকিটের মূল্য ১০০ টাকা। মাল্টিপল এন্ট্রি টিকিট দিয়ে একজন দর্শনার্থী মেলার সময় পাঁচবার প্রবেশ করতে পারবেন।

প্রতিবছরের মতো এবারো রিহ্যাব ফেয়ার ২০১৭ তে এন্ট্রি টিকিটের র‌্যাফেল ড্র’ তে রয়েছে আকর্ষণীয় পুরস্কার। এর মধ্যে প্রথম পুরস্কার ১টি প্রাইভেট কার, দ্বিতীয় পুরস্কার ১টি ১৫০ সিসি পালসার মোটরসাইকেল, তৃতীয় পুরস্কার একটি ৪০ ইঞ্চি এলইডি টেলিভিশন, ৪র্থ পুরস্কার ১টি সাড়ে ১২ সেফটি ফ্রিজ, ৫ম পুরস্কার একটি ওয়াশিং মেশিন, ৬ষ্ঠ পুরস্কার একটি ড্রিভ ফ্রিজ, ৭ম পুরস্কার একটি মোবাইল, ৮ম পুরস্কার একটি মোবাইল ফোন, ৯ম পুরস্কার মাইক্রো ওভেন ও ১০ পুরস্কার এয়ার কুলার। সোমবার (২৫ ডিসেম্বর) রাত ৯টায় শতাধিক দর্শকদের সামনে এ র্যাফল ড্র অনুষ্ঠিত হবে। হাজারো লোকের প্রশ্ন ভাগ্যবান কোন ব্যক্তি পাচ্ছেন আজকের র্যাফল ড্র’র আকর্ষণীয় পুরস্কার প্রাইভেট কার।

রিহ্যাব কর্মকর্তারা আবাসন বার্তাকে জানিয়েছেন, বিজয়ীদের নাম ও টিকিট নং রিহ্যাব ওয়েব সাইটয়ে প্রচার করা হবে। বি:দ্র: পুরস্কার গ্রহণের সময় বিজয়ীকে টিকিটের সংরক্ষিত অংশটি প্রদর্শন করতে হবে।

সম্পাদনা: আরএ/আরবি/এসকে

মন্তব্য