আমাদের মেইল করুন dhunatnews@gmail.com
প্লট ক্রয়ে ২৫% ছাড়, বুকিং দিলেই বাজিমাত অফার

পূর্বাচল আমেরিকান সিটির বিভিন্ন ব্লকে আকর্ষণীয় মূল্যে বিভিন্ন সাইজের কিছু সংখ্যক বাণিজ্যিক ও আবাসিক রেডি প্লট এককালীন মূল্যে ও কিস্তিতে বরাদ্দ চলছে। এখানে রেডি প্লট এককালীন পরিশোধে ২৫% মূল্য ছাড় এবং সাথে সাথেই রেজিস্ট্রেশন ও হস্তান্তরের সুযোগ রয়েছে। কাঠাপ্রতি মাসিক কিস্তি সর্বনিম্ন সাত হাজার ৪১৬ টাকা নির্ধারণ করা হয়েছে। তাই নিজের ও নিজের পরিবারের সুন্দর ভবিষ্যৎ নিশ্চিত করতে আজই বুকিং দিন বাউন্ডারি ওয়ালসহ রেডি প্লট। চলে আসুন পূর্বাচল আমেরিকান সিটি, যা কুড়িল ফ্লাইওভার থেকে মাত্র ১৫ মিনিট দূরত্বে অবস্থিত। এখানে তৈরি হচ্ছে আন্তর্জাতিক মানের স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়, হাসপাতাল ও শপিং মল এবং প্রতিটি প্লটের পিছনে থাকছে ১২ ফুটের খোলা জায়গা। বুকিংয়ের জন্য ও বিস্তারিত জানতে যোগাযোগ করুন ০১৭০৮৮১৩২৫০ এবং ০১৭০৮৮১৩২৫১ নম্বরে।

ইউএস-বাংলা গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান ইউএস-বাংলা এসেটস্। ইউএস-বাংলা এসেটস্ এর প্রধান আকর্ষণ পূর্বাচল আমেরিকান সিটি প্রকল্প।

পূর্বাচল আমেরিকান সিটি সূত্রে জানা যায়, বাউন্ডারি ওয়ালসহ আবাসিক/ কমার্শিয়াল/ হাসপাতাল/ ইন্সটিটিউশন/শপিং কমপ্লেক্স/কনভেনশন সেন্টার/ ব্যাংক/ কর্পোরেট অফিসের জন্য রেডি প্লট এককালীন মূল্য/ কিস্তিতে বিক্রয় চলছে। আকর্ষণ হিসেবে থাকছে প্লট বুকিং দিয়ে ইউএস-বাংলা এয়ারলাইন্সে সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংককে দুই রাত তিনদিন থাকার সুবর্ণ সুযোগ। সদ্য সমাপ্ত রিহ্যাব ফেয়ার ২০১৭ উপলক্ষে এ ছাড় দেয়া হলেও ক্রেতাদের জন্য এখনো তা রয়েছে বলে জানান পূর্বাচল আমেরিকান সিটির ডেপুটি ম্যানেজার তৌকির আহমেদ। বুধবার (২৭ ডিসেম্বর) বেলা ১১টা ৫০ মিনিটে আবাসন বার্তার নিজস্ব প্রতিকেদক রাজু আহমেদকে মুঠোফোনে তিনি এ তথ্য জানান।

ইউএস-বাংলা গ্রুপের প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে- ইউএস-বাংলা এসেটস্, গ্রীণ ইউনির্ভাসিটি অব বাংলাদেশ, ইউএস-বাংলা মেডিকেল কলেজ এন্ড হসপিটাল, ইউএস-বাংলা এয়ারলাইন্স, ইউএস-বাংলা লেদার, ইউএস-বাংলা ফ্যাশন, ইউএসবি এক্সপ্রেস, ইউএস-বাংলা ফুড, ইউএস-বাংলা হাই-টেক, ইউএস-বাংলা এগ্রো, ইউএস-বাংলা মিডিয়া এন্ড কমিউনিকেশনস্সহ আরো নানাবিধ প্রতিষ্ঠান।

ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড এর মার্কেটিং সাপোর্ট এন্ড পিআর মোঃ কামরুল ইসলাম জানিয়েছেন, সম্প্রতি বাংলাদেশের বিভিন্ন জেলা শহরসহ রাজধানী ঢাকার বিভিন্ন অঞ্চল, যুক্তরাষ্ট্র, কানাডা, সিঙ্গাপুর, মালয়শিয়া ও ওমানে আয়োজিত পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলায় দর্শকদের আশানূরূপ সাড়া মিলেছে। তারই ধারাবাহিকতায় রিহ্যাব আয়োজিত রিহ্যাব ফেয়ারে অংশ নেয় পূর্বাচল আমেরিকান সিটি।

কামরুল ইসলাম আরও বলেছেন, পূর্বাচল আমেরিকান সিটির যেকোনো তথ্যের জন্য ইউএস-বাংলা এসেটস এর কর্পোরেট অফিস-৭৭ সোহরাওয়ার্দী এভিনিউ, বারিধারা, ঢাকায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

সম্পাদনা: আরএ/আরবি/এসকে

মন্তব্য