আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
৬০ পরিবারকে ঘরের চাবি দিলো লংকাবাংলা

কুড়িগ্রামের উলিপুরে সর্বস্বহারা ৬০টি পরিবারকে টিনের ঘর, নলকূপ ও টিনের তৈরি ল্যাট্রিন দেয়া হয়েছে। বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারদের পুর্নবাসন প্রকল্পের আওতায় তাদের এ সহায়তা দেয়া হয়। বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে উলিপুর উপজেলার বজরা ইউনিয়নের তিস্তা নদী অববাহিকার চর বজরা গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষদের মাঝে ঘরের চাবি হস্তান্তর করেন লংকাবাংলা সিকিউরিটিজ’র ব্যবস্থাপনা পরিচালক মো. নাসির উদ্দিন চৌধুরী। এ সময় বন্যায় ক্ষতিগ্রস্থ পাঁচ শতাধিক অসহায় শীতার্ত নারী-পুরুষের মাঝে কম্বলও বিতরণ করা হয়।

নাসির উদ্দিন চৌধুরী বলেন, বজরা ইউনিয়নের বন্যায় ঘর-বাড়ি হারা ৬০টি পরিবার বাছাই করে দুই মাস ধরে প্রতিটি পরিবারের জন্য নিজস্ব অর্থায়নে একটি টিনের ঘর, একটি টিনের ল্যাট্রিন ও একটি নলকূপ স্থাপন করা হয়েছে। অসহায় মানুষদের জন্য আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লংকাবাংলা ফাইন্যান্স ব্যবস্থাপনা পরিচালক খাজা শাহরিয়ার, চিফ রিক্স অফিসার কামরুল হাসান, হেড অব এডিসি জাহাঙ্গীর হোসেন, উলিপুর উপজেলা চেয়ারম্যান হায়দার আলী ও বজরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম আমিন প্রমুখ।

সম্পাদনা: এমএন/জেএইচ/আরএ/

মন্তব্য