আমাদের মেইল করুন dhunatnews@gmail.com
বাড়ি নির্মাণের সব পণ্য মিলছে ইজিবিল্ডে

একটি বাড়ি নির্মাণ করতে বিভিন্ন সামগ্রীর প্রয়োজন হয়। একেকটি পণ্য একেক জায়গা থেকে সংগ্রহ করতে হয় যা সময় সাপেক্ষ ব্যাপার। তাই আর সময় নষ্ট না করে চলে আসুন ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায়। মেলায় একই ছাদের নিচে বাড়ি নির্মাণের সব পণ্য প্রদর্শন করছে দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান আরএফএল-এর রিটেইল চেইন শপ ‘ইজিবিল্ড’। মেলার ৮ নম্বর জেনারেল প্যাভিলিয়নে ‘ইজিবিল্ড’ টেকসই ও উন্নতমানের তিন হাজার পণ্য প্রদর্শন করছে।

ক্রেতারা আকর্ষণীয় ছাড় ও অফারে এসব পণ্য কিনতে পারছেন। এজন্য ‘ইজিবিল্ড’ এ পণ্যভেদে দেয়া হচ্ছে ৫ থেকে ১৫ শতাংশ ছাড়। বাথটাব কিনলে সিরামিক বেসিন ও কমোড ফ্রি, গ্যাস স্টোভ কিনলে নাইফ শার্পনার ফ্রি-এ রকম নানান ধরনের অফার রয়েছে ‘ইজিবিল্ড’ প্যাভিলিয়নে।

‘ইজিবিল্ড’ প্রসঙ্গে এর ব্র্যান্ড ম্যানেজার এমদাদুল ইসলাম সাংবাদিকদের বলেছেন, আমাদের প্যাভিলিয়নে পানি ও গ্যাস সরবরাহ, স্যানিটারি, বৈদ্যুতিক, কিচেন, নিরাপত্তা সরঞ্জাম, নির্মাণ ও অন্যান্য- এমন সাতটি ক্যাটাগরিতে পণ্যগুলো প্রদর্শিত হচ্ছে। এখান থেকে ক্রেতারা পণ্য ক্রয়ের পাশাপাশি সুদক্ষ প্রকৌশলীর কাছ থেকে বাড়ি নির্মাণবিষয়ক প্রয়োজনীয় পরামর্শ ও সহায়তা পাচ্ছেন।

এমদাদুল ইসলাম আরও বলেন, ক্রেতারা সর্বনিম্ন ৫ হাজার টাকার পণ্য কিনলে আমরা দেশের যে কোনো স্থানে ফ্রি হোম ডেলিভারির সুবিধা দিচ্ছি। সেই সঙ্গে আমরা দিচ্ছি প্রতিটি পণ্যে বিক্রয়োত্তর সেবা ও নির্দিষ্ট কিছু পণ্যে ফ্রি ইনস্টলেশন সুবিধা।

প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (বিপণন) কামরুজ্জামান কামাল বলেন, ইজিবিল্ড থেকে ক্রেতারা কোনো বিড়ম্বনা ছাড়াই বাড়ি নির্মাণ সম্পর্কিত সব সমাধান পাচ্ছেন।

উল্লেখ্য, বর্তমানে রাজধানীর রামপুরা, বাড্ডা, মিরপুর, যাত্রাবাড়ী, উত্তরা ও সাভার এবং ঢাকার বাইরে কুমিল্লা, বগুড়া ও রংপুরে ‘ইজিবিল্ড’ এর শোরুম রয়েছে। ক্রেতাদের ব্যাপক সাড়া মেলায় শিগগিরই চট্টগ্রামসহ দেশের কয়েকটি জেলায় শোরুম করতে যাচ্ছে ‘ইজিবিল্ড’।

সম্পাদনা: জেডএইচ/এমএন/আরবি

মন্তব্য