আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
রাজউক চেয়ারম্যানের সাথে রিহ্যাব প্রেসিডেন্ট এর সাক্ষাৎ-বিভিন্ন দাবি পেশ

রাজউক এর চেয়ারম্যান আব্দুর রহমানের সাথে সাক্ষাৎ করেছেন রিহ্যাব এর প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন। বুধবার রাজউক কার্যালয়ে সাক্ষাৎ এর সময় আবাসন সংক্রান্ত বেশ কিছু দাবি দাওয়া তুলে ধরেন রিহ্যাব প্রেসিডেন্ট।

ভবনের নক্সা অনুমোদনের দীর্ঘসুত্রিতা নিরসনে রাজউক চেয়ারম্যানের সহায়তা চান আলমগীর শামসুল আলামিন। এছাড়া জিআইএস বেসড অনলাইন প্ল্যানিং ম্যাপ (অনলাইনে ড্যাপ এরিয়া অনুসন্ধান) সকলের জন্য উন্মুক্ত করে দেওয়ারও দাবি জানান তিনি।যা দীর্ঘ সময় ধরে সাধারণ মানুষ দেখতে পাচ্ছেন না।

এছাড়া  গুলশান বনানীর ৪০ফিট থেকে ৬০ ফিট রোডের উপর অবস্থিত রেসিডেনসিয়াল প্লটকে কমার্শিয়াল এর রুপান্তর করা এবং রুপান্তর ফি কমপক্ষে ১ বছর কিস্তি সুবিধা প্রদান করার কথা বলেন রিহ্যাবের সভাপতি। এ সময় রাজউক কর্তৃক বরাদ্ধকৃত উত্তরা ৩য় পর্বের রিহ্যাব নির্মাণ শ্রমিক প্রশিক্ষণ ইনিস্টিটিটিউট এর অতিরিক্ত ৯ কাঠা জমি বরাদ্দ চুড়ান্ত করণের দাবি জানানো হয়।

রাজউক চেয়ারম্যান দ্রুত  যৌক্তিক দাবি সমহূ পূরণের আশ্বাস দেন। সাক্ষাতের সময় রিহ্যাব সচিবালয়ের ডেপুটি সেক্রেটারি সরোয়ার জাহান এবং সহকারী মহা-ব্যবস্থাপক প্রকৌশলী মাহমুদুর রহমান উপস্থিত ছিলেন।

মন্তব্য