আমাদের মেইল করুন dhunatnews@gmail.com
উত্তরা আবাসন ফেয়ার-২০১৮ শুরু ৮ মার্চ, স্টল বরাদ্দ চলছে

রাজধানী ঢাকায় বর্ণাঢ্য আয়োজনে শুরু হচ্ছে তিন দিনব্যাপী ‘উত্তরা আবাসন ফেয়ার-২০১৮’। বিএসএল ইন্টারন্যাশনাল এর উদ্দ্যোগে আগামী ৮ মার্চ, বৃহস্পতিবার থেকে রাজধানীর উত্তরায় ফ্রেন্ডস ক্লাব করভেনশন সেন্টারে (বাড়ী-২৮, রোড-৭, সেক্টর-৩, রাজলক্ষী মার্কেটের পিছনে) এই ফেয়ার শুরু হবে। চলবে আগামী ১০ মার্চ পর্যন্ত। এবার ফেয়ারে স্টলের সংখ্যা ২৭টি।

এদিকে, ফেয়ারে আগে আসলে আগে পাবেন ভিত্তিতে স্টল বুকিং চলছে। চলবে আগামী ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত।  স্টলের ধরন– টাইটেল স্পন্সর, স্টলের সাইজ- ১৬x৮x৮, স্টলের সংখ্য- ১, টাকার পরিমাণ- ৩,০০,০০০/=, প্লাটিনাম স্পন্সর, স্টলের সাইজ- ১৬x৮x৮, স্টলের সংখ্য-২, টাকার পরিমাণ- ২,০০,০০০/=, ডায়মন্ড স্পন্সর, স্টলের সাইজ- ১২x৮x৮, স্টলের সংখ্যা-২, টাকার পরিমাণ-১,৫০,০০০/=, গোল্ড স্পন্সর, স্টলের সাইজ-১২x৮x৮, স্টলের সংখ্যা-২, টাকার পরিমাণ-১,২০,০০০/=, সিলভার/সাধারণ, স্টলের সাইজ-৮x৮x৮, স্টলের সংখ্যা-২০, টাকার পরিমাণ-৫০, ০০০/=

টাইটেল স্পন্সর প্রতিষ্ঠানের জন্য ৬ জন, প্লাটিনাম স্পন্সর প্রতিষ্ঠানের জন্য ৫ জন, ডায়মন্ড ও গোল্ড স্পন্সর প্রতিষ্ঠানের জন্য ৪ জন ও সাধারণ স্টল প্রতিষ্ঠানের জন্য ৩ জন করে প্রতিনিধি অংশগ্রহণ করতে পারবেন।
ফেয়ারের বিভিন্ন ইভেন্ট স্পন্সর করার ব্যবস্থা আছে। যেকোনো ডেভেলপার বা অন্য যেকোনো প্রতিষ্ঠান নি¤েœ প্রদত্ত ইভেন্ট স্পন্সর করতে পারবেন। ইভেন্টের নাম- উদ্বোধনী অধিবেশন, সংখ্যা-১, টাকার পরিমাণ-১,২০,০০০/=, সমাপনী অধিবেশন, সংখ্যা-১, টাকার পরিমাণ-১,২০,০০০/=, এন্টি টিকিট ও ড্রপ বক্স, সংখ্যা-১, টাকার পরিমাণ-৪০,০০০/=, টিকিট কাউন্টার ও তথ্য কেন্দ্র, সংখ্যা-১, টাকার পরিমাণ-৪০,০০০/=, প্রবেশ ও বাহির পথ, সংখ্যা-১, টাকার পরিমাণ-৬০,০০০/=

উক্ত ফেয়ারে অংশগ্রহণে ইচ্ছুক ডেভেলপারস বৃন্দ, আর্থিক প্রতিষ্ঠান, বিল্ডিং ম্যাটারিয়াল প্রতিষ্ঠান এর মনোনীত ব্যক্তিবর্গকে এ পত্রের সাথে সংযুক্ত ফর্মটি পূরন পূর্বক আগামী ২৫ ফেব্রুয়ারির মধ্যে বিএসএল ইন্টারন্যাশনাল বরাবর ব্যাংক ড্রাফট বা পে-অর্ডারসহ জমা দিতে হবে।

উত্তরা আবাসন ফেয়ারে স্টল বুকিং প্রদান করে এই আয়োজনকে সাফল্যমন্ডিত করার জন্য সকলের সার্বিক সহয়োগিতা কামনা করেছেন নেতৃবৃন্দ। ধন্যবাদান্তে- মো: সাইদুল ইসলাম বাদল, ব্যবস্থাপনা পরিচালক এমবিকে বিল্ডার্স লি:, আহ্বায়ক, উত্তরা আবাসন ফেয়ার-২০১৮। ফোন-০১৭৩১-৭৯৭৪৮০। এ এফ এম ওবায়দুল্লাহ, ব্যবস্থাপনা পরিচালক রিচমন্ড ডেভেলপার্স লি:, সদস্য সচিব, উত্তরা আবাসন ফেয়ার-২০১৮। ফোন-০১৯৫০ ২২২০০০।

মো: রাগিব আহসান, ব্যবস্থাপনা পরিচালক এইচ এল রিয়েল এস্টেট লি:, সদস্য, উত্তরা আবাসন ফেয়ার-২০১৮। ফোন-০১৭১১ ৫৪৭৮৩০। মো: সুলতান মাহমুদ, চেয়ারম্যান ষ্টোর বিজনেস ডে: লি:, সদস্য, উত্তরা আবাসন ফেয়ার-২০১৮। ফোন-০১৭১৭ ০৬৮৬৩৭। মো: সৈয়দ নুরুজ্জামান, চেয়ারম্যান ফ্ল্যোরিডা প্রপার্টিজ লি:, সদস্য, উত্তরা আবাসন ফেয়ার-২০১৮। ফোন-০১৭১১ ১০১৪৮৪।

উত্তরা আবাসন ফেয়ার-২০১৮ এর সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন শাহী উদ্দিন চৌধুরী সোহেল। ফোন- ০১৬৭০ ৫৬১৪৩৭।

সম্পাদনা: আরএ/আরবি/এনএম

মন্তব্য