আমাদের মেইল করুন dhunatnews@gmail.com
রিহ্যাব চট্টগ্রাম ফেয়ারে অংশ নিচ্ছে যেসব প্রতিষ্ঠান

আসন্ন রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৮ তে থাকছে ৮৩টি স্টল। ফেয়ারে কো-স্পন্সর হিসাবে অংশগ্রহণ করছে ২১টি প্রতিষ্ঠান, সাধারণ স্টল ২১ বিল্ডিং ম্যাটেরিয়ালস ১০টি, আর্থিক প্রতিষ্ঠান ৭টি। সব মিলিয়ে অংশ নিচ্ছে ৫৯টি প্রতিষ্ঠান। ফেয়ার উপলক্ষে মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় চট্টগ্রাম ক্লাবের ব্যাংকুইট হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

রিহ্যাব নেতৃবৃন্দ বলেন, আজকের এই সংবাদ সম্মেলনের মাধ্যমে আপনাদের অবহিত করা যাচ্ছে যে, রিহ্যাব আগামী ৮ থেকে ১১ ফেব্রুয়ারি, ২০১৮ তারিখে চট্টগ্রামের পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ-তে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার-২০১৮ এর আয়োজন করেছে। ৮ ফেব্রুয়ারি দুপুর ১২টায় রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত চার দিনব্যাপী ফেয়ার উদ্ধোধন করবেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান জনাব আলহাজ্ব আবদুচ ছালাম। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা প্রাঙ্গণে প্রবেশের সুযোগ পাবেন ক্রেতা ও দর্শনার্থীরা। আগত দর্শকদের জন্য লটারির মাধ্যমে প্রতিদিন থাকছে আকর্ষণীয় পুরস্কার।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ফেয়ারে কো-স্পন্সর প্রতিষ্ঠান সমূহ নিম্নরূপঃ
১. এয়ারবেল ডেভেলপমেন্ট টেকনোলজিস লিমিটেড
২. আমিন মোহাম্মদ ফাউন্ডেশন লিমিটেড
৩. এএনজেড প্রপার্টিজ লিঃ
৪. বার্জার পেইন্টস লিমিটেড
৫. বিক্রয়.কম
৬. বিল্ডিং টেকনোলজি এ্যান্ড আইডিয়াস লিমিটেড।
৭. কনকর্ড রিয়েল এস্টেট এ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেড
৮. সিএ প্রপার্টি ডেভেলপমেন্ট লিমিটেড (সিপিডিএল)
৯. এলিট পেইন্ট
১০. এপিক প্রপার্টিজ লিমিটেড
১১. ইক্যুইটি প্রপার্টি ম্যানেজমেন্ট প্রাঃ লিমিটেড
১২. ফিনলে প্রপার্টিজ লিমিটেড
১৩. হাতিল কমপ্লেক্স লিঃ
১৪. জুমাইরা হোল্ডিংস লিমিটেড
১৫. মাওলানা ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড
১৬. নাভানা রিয়েল এস্টেট লিমিটেড
১৭. র‌্যাংকস এফসি প্রপার্টিজ লিমিটেড
১৮. সানমার প্রপার্টিজ লিমিটেড
১৯. আবুল খায়ের সিরামিক ইন্ডাজট্রিজ লিঃ
২০. ইউনিক এসেট্স লিমিটেড
২১. ইউএস বাংলা এসেটস লিঃ

এছাড়া, এন্ট্রি টিকিট ও টিকিট কাউন্টারের স্পন্সর হয়েছে জিপিএইচ ইসপাত লিঃ, গেট ও ইনফরমেশন বুথ এর স্পন্সর হয়েছে আরামিট গ্রুপ, শিশু চিত্রাংকন প্রতিযোগীতার স্পন্সর হয়েছে কেএসআরএম, মেলার উদ্বোধনী অধিবেশনের স্পন্সর হয়েছে রয়েল সিমেন্ট লিঃ এবং ফেয়ারের চার দিনের র‌্যাফেল ড্র এর স্পন্সর হয়েছে হোটেল দি কক্স টুডে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ুম চৌধুরী, রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক, কো-চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো: দিদারুল হক চৌধুরী ও চট্টগ্রাম রিজিয়নের প্রেস এ্যান্ড মিডিয়া কমিটির কনভেনর আবদুল গফ্ফার মিয়াজী।

সম্পাদনা: আরএ/আরবি/এমএন

মন্তব্য