আমাদের মেইল করুন dhunatnews@gmail.com
২ লক্ষ টাকা কাঠায় প্লট দিচ্ছে রিচমন্ড কানাডা সিটি

সাধ আর সাধ্যমত পছন্দের আবাস খুঁজে পেতে বাড়ি, প্লট বা জমির খোঁজে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ারের শেষ দিনেও রিচমন্ড কানাডা সিটি’র স্টলে উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে। দাম, বুকিং মানি, ডাউন পেমেন্ট, প্রকল্পের অবস্থানের সঙ্গে সামঞ্জস্য রেখে মধ্যম বা মাঝারি আকারের ফ্ল্যাট ছাড়াও প্লট খুঁজছেন ক্রেতারা। ফেয়ার উপলক্ষে রিচমন্ড কানাডা সিটি প্রকল্পে প্লট ক্রয়ে কাঠা প্রতি মাত্র ২ লক্ষ টাকা এবং এককালীন মূল্যে পরিশোধে এখনই সাবকাবলা দলিল দেয়া হচ্ছে। এছাড়া, ফ্ল্যাট বুকিং দিলেই মিলছে এলইডি টিভিসহ স্মার্টফোন।

রিচমন্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এএফএম ওবায়দুল্লাহ আবাসন বার্তাকে এ তথ্য জানিয়ে বলেন, গত তিন দিনের মতো আজ রোববার সকাল থেকেই মেলায় আগত ক্রেতা-দর্শনার্থীদের উপস্থিতি বেশ লক্ষ্যণীয়। আমাদের স্টলেও ক্রেতা ও দর্শনার্থীরা প্লট ও ফ্ল্যাটের খোঁজ নিচ্ছেন। ক্রেতাদের অনেকে তথ্য নিয়ে পরে যোগাযোগ করবেন—এমন কথা বলে চলে যাচ্ছেন। আর কেউ কেউ বুকিংও দিচ্ছেন। স্টলের পক্ষ থেকে রেজিস্টার খাতায় ঠিকানা ও যোগাযোগের নম্বরও রেখে দেওয়া হচ্ছে।

রিচমন্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরও বলেন, বসুন্ধারা, উত্তরা, ধানমন্ডি ও মিরপুর ছাড়াও আরও কয়েক জায়গায় আমাদের অ্যাপার্টমেন্ট রয়েছে। এছাড়া, রাজধানীর পূর্বাচলে প্লট রয়েছে।

রিচমন্ড কানাডা সিটির প্লট ও ফ্ল্যাট সম্পর্কে বিস্তারিত জানতে ০১৯৫০ ২২২০০০ নম্বরে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।

গত বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রামের র‍্যাডিসন ব্লু হোটেলের মেজবান হলে শুরু হয়েছে চার দিনের আবাসন মেলা ‘রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৮ ’। আবাসন ব্যবসায়ীদের সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত মেলার আজ রোববার মেলার শেষ দিন। মেলা সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলে। প্রবেশমূল্য ৫০ টাকা। এবার মেলায় ৪২টি আবাসন প্রতিষ্ঠানের পাশাপাশি সাতটি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান এবং ১০টি নির্মাণ উপকরণ প্রতিষ্ঠান অংশ নিচ্ছে। সব মিলিয়ে মেলায় স্টল ৫৯ টি। বিভিন্ন আবাসন প্রতিষ্ঠান ২০০ প্রকল্প নিয়ে এসেছে মেলায়।

সম্পাদনা: আরএ/আরবি/এমএন

মন্তব্য