আমাদের মেইল করুন dhunatnews@gmail.com
যেসব কারণে রিচমন্ড কানাডা সিটি’র প্লট কিনবেন

নিরিবিলি, নির্ঝঞ্ঝাট, প্রকৃতির অপরূপ শোভায় বাসযোগ্য নির্মল একখন্ড জমি, মানুষের সুপ্ত বাসনা সকলেরই একান্ত -কামনা, ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি সুন্দর ও নিশ্চিত ঠিকানা। রিচমন্ড কানাডা সিটির প্লট সম্পর্কে বিস্তারিত জানতে ০১৯৫০ ২২২০০০ নম্বরে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।

প্রকল্পের যাতায়াত ব্যবস্থাঃ প্রকল্পের অভ্যন্তরীণ সড়কগুলোঃ ১০০ ফুট মেইনরোড, ৮০ ও ৬০ ফুটের এভেনিউ রোড, সর্বনিম্ন ৩০’ ফুট প্রশস্ত রোড।

যেদিন পেমেন্ট সেদিন রেজিষ্ট্রেশন
আর আছে সহজ কিস্তি সুবিধা, সর্বোচ্চ ৮৪ কিস্তিতে প্লট বুঝে নিতে পারেন। মূল্য পরিশোধের সাথে সাথে রেজিস্ট্রি করে নিতে পারবেন। এছাড়া, ২০১৯ সাল থেকেই প্লট হস্তান্তর প্রক্রিয়া শুরু হচ্ছে।

কেন প্লট কিনবেন
এখানে সকল নাগরিক সুবিধা বিদ্যমান। পাশেই পানি, বিদ্যুৎ, গ্যাস, বাজার, পোস্ট অফিস্, পুলিশ ফাঁড়ী বিদ্যমান। প্রকল্পটিতে নিদির্ষ্ট জায়গা ইউটিলিটি সার্ভিস ও অন্যান্য নাগরিক সুবিধার জন্য সংরক্ষিত। প্রতি ব্লকেই রয়েছে খেলার মাঠ ও মসজিদ। জমি সম্পূর্ণ নির্ভেজাল ও নিষ্কণ্টক এবং সরকারি বা খাস জমি নেই।

প্রকল্পের নাগরিক সুবিধাসমুহ
স্কুল, মহাবিদ্যালয় ও বিশ্ববিদ্যালয়, খেলারমাঠ, মসজিদ, কাঁচাবাজার, পার্ক/উদ্যান, ওয়াসা, ডেসা ও গ্যাস, লাইন, কনভেনশন সেন্টার, অত্যাধুনিক শপিং মল, ব্যাংকও এটিএম বুথ, বিশ্ব মানের হসপিটাল, পরিবেশের ভারসাম্য রক্ষায় রয়েছে কৃত্রিম লেক, স্বাস্থ্যকর ওয়াকওয়ে ও কবরস্থান। এই অফার শুধুমাত্র ই ও এফ ব্লকের জন্য প্রযোজ্য।

রিচমন্ড ডেভেলপার্স এরকিছু প্রয়োজনীয় তথ্যাবলী:

রিচমন্ড ডেভেলপার্স লিঃএর প্রতিষ্ঠাকাল:২০০৯
রিহ্যাব এর সদস্য নং-১১২০
বিএলডি এর সদস্য নং-০৭৯
জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের অনুমোদন নম্বর-জাগৃক-৫২
প্রতিটি গ্রাহকের সন্তুষ্টি অর্জনই আমাদের কাম্য।

মন্তব্য