আমাদের মেইল করুন dhunatnews@gmail.com
২৩ লাখের ফ্ল্যাটে ৬ লাখ টাকার ফার্নিচার ফ্রি!

স্বপ্নের ফ্ল্যাট কিনুন। আর সেই সঙ্গে পেয়ে যান পছন্দের ফার্নিচার। তাও এক্কেবারে বিনামূল্যে। অবিশ্বাস্য লাগছে? বিশ্বাস না হলেও এটিই সত্যিই। ভারতে  Sanhita Redefining Way Of life এমনই একটি দুর্দান্ত অফার নিয়ে এসেছে। Sanhita-র প্রতিটি ফ্ল্যাটই বেশ নজরকাড়া। ৪৬ একর জমির উপরে নিউ টাউনে তৈরি হয়েছে এই বিশাল প্রজেক্ট। প্রতিটি ফ্ল্যাটেই রয়েছে অত্যাধুনিক ব্যবস্থাপনা। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিশ্ব বাংলা অনলাইন পত্রিকায় প্রকাশিত সংবাদে এ তথ্য জানানো হয়েছে।

জেনে নেওয়া যাক ফ্রি ফার্নিচারের বিষয়টি-

1Bhk, 2BHK এবং 3BHK ফ্ল্যাট তো রয়েছেই, পাশাপাশি 2BHK এবং 3BHK ফ্ল্যাটের সঙ্গে ক্রেতা পেতে  পারেন একেবারে বিনামূল্যে বেশ কিছু পছন্দের আসবাবপত্র। 3BHK ফ্ল্যাট ক্রয় করতে পানে মাত্র 22.99লক্ষ টাকায়। সেই সঙ্গে পেয়ে যাবেন 6লক্ষ টাকার ফার্নিচার সম্পূর্ণ ফ্রি-তে। পাশাপাশি 2BHK ফ্ল্যাট আপনি পেয়ে যেতে পারেন মাত্র 18.99লক্ষ টাকায়। এই 2BHK ফ্ল্যাটেও আপনি পেতে পারেন 4লক্ষ টাকার ফার্নিচার সম্পূর্ণ ফ্রি-তে।

কীভাবে পেতে পারেন এই দুর্দান্ত সুযোগ?

এই অফার পেতে গেলে আপনাকে একটি অ্যাপ্লিকেশন ফর্ম সংগ্রহ করতে হবে। কারণ, লাকি ড্র মারফত আপনি এই অফারটি পেতে পারেন। 16th feb থেকে 10th Mar -র মধ্যে অ্যাপ্লিকেশন ফর্ম ফিল আপ করতে হবে। ফর্ম জমা দেওয়ার শেষ তারিখ 17th Mar। সীমিত সময়ের জন্য মিলছে এই অফার।

কী কী রয়েছে এই ফ্ল্যাট গুলিতে?

Landscape Flower Garden
Kids Play Area
Community centre
Multigym
Club
Restaurant
Library
Adda Zone
CCTV Surveillance
Wifi Enabled Campus
Intercom Service
DG Power Supply Back-up
DTH Connection

আরও বিস্তারিত জানতে লগ ইন করুন- www.sanhitarealty.com

এছাড়াও ফোন করতে পারেন-18002000104 (Toll Free)

মন্তব্য