আমাদের মেইল করুন dhunatnews@gmail.com
ফ্ল্যাট বুকিং দিয়ে ট্রাম্প পুত্রের সাথে ব্যবসায়ীদের ডিনার

প্রতিবেশি দেশ ভারতের নয়া দিল্লিতে বিক্রি হচ্ছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প প্রকল্পের ৮৫টিরও বেশি অ্যাপার্টমেন্ট। প্রত্যেক অ্যাপার্টমেন্টের মূল্য ৩৯ হাজার মার্কিন ডলার নির্ধারণ করা হয়েছে। ট্রাম্পের আবাসন ব্যবসার অংশ হিসেবে এসব অ্যাপার্টমেন্ট বিক্রি চলছে। ভারতের যেসব ব্যবসায়ীরা এসব অ্যাপার্টমেন্টের জন্য বুকিং দিয়েছেন তাঁরা প্রত্যেকে ট্রাম্পপুত্র ট্রাম্প জুনিয়রের সাথে ডিনারের সুযোগ পাচ্ছেন।

গত এক সপ্তাহ ধরে দেশটির বিভিন্ন পত্রিকায় পুরো পাতা জুড়ে অ্যাপার্টমেন্টের বিজ্ঞাপন দেয়া হচ্ছিল। বিজ্ঞাপনে বলা হয়, যেসব ব্যক্তি ৩৯ হাজার মার্কিন ডলার খরচ করে অ্যাপার্টমেন্ট কিনবে, তাঁরা শুক্রবার ট্রাম্প পুত্রের সাথে ডিনার করার সুযোগ পাবে। তবে, বৃহস্পতিবারের আগেই মূল্য পরিশোধ করতে হবে।

ট্রাম্প অর্গানাইজেশনের সাথে যুক্ত ‘ট্রিবেকা ডেভেলোপারস’ এর কর্মকর্তা কালপেস মেহতা বলেন, রাজধানীর গুরগাঁও এ অবস্থিত ‘ট্রাম্প টাওয়ার’টির মোট ৮৫ টিরও অধিক ফ্ল্যাট বিক্রি হয়েছে, যার মুল্য ৭ বিলিয়ন রুপি (প্রায় ১১কোটি মার্কিন ডলার)। তবে, টাওয়ারটি এখনও নির্মানাধীন এবং ২০২৩ সালের মধ্যে নির্মাণ কাজ শেষ হবে বলে ধারণা করা হচ্ছে।

ট্রাম্প অর্গানাইজেশনের আবাসন ব্যবসা ভারতে বিস্তারের লক্ষ্যে ট্রাম্প পুত্র মঙ্গলবার ভারতে পৌঁছান। এরপর, নয়া দিল্লিতে অনুষ্ঠিত একটি ব্যবসা শীর্ষক সম্মেলনে তিনি দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে যোগদান করেন এবং বক্তব্যে দেন।

সম্পাদনা: জেডএইচ/পিকেএম/আরবি

মন্তব্য