আমাদের মেইল করুন dhunatnews@gmail.com
রিয়েল এস্টেট সম্মাননা পেলেন প্রবাসী বাংলাদেশি

অস্ট্রেলিয়ায় আবাসন বিষয়ে অবদানের জন্য ‘মেল রাইজিং স্টার অব দ্য ইয়ার’ সম্মাননা পেয়েছেন এইচ এম তানভীর নামে এক প্রবাসী বাংলাদেশি। স্থানীয় সময় বৃহস্পতিবার সন্ধ্যায় মেলবোর্নের সাউথ গেট শপিং অ্যান্ড রেস্টুরেন্টের বলরুমে এক অনুষ্ঠানে আয়োজক সংগঠন ‘রেট মাই অ্যাজেন্ট’ এর প্রধান কার্যনিবাহী ও সহ প্রতিষ্ঠাতা মার্ক আরমসট্রং তাঁকে এ সম্মাননা দেন। তানভীর সিডনিতে আবাসন সংস্থা ‘সেঞ্চুরি ২১ প্রপার্টি কেয়ার’ এর প্রধান।

সম্মাননা পাওয়ার পর নিজের অনুভূতি জানিয়ে তানভীর বলেন, এ সম্মাননা আমার দলের কঠোর পরিশ্রম ও সম্মানের স্বীকৃতি। অতীতে ৯০ মিলিয়ন ডলার মূল্যমানের সম্পত্তি বিক্রি করে আমরা আমাদের গ্রাহকদের প্রশংসা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছি। যার ফলে গ্রাহকরা রেট মাই অ্যাজেন্টের মাধ্যমে আমাদের এ সর্বোচ্চ সম্মানে ভূষিত করেছেন।

মার্ক আরমসট্রং বলেন, এবার রেট মাই অ্যাজেন্টের মাধ্যমে অ্যাজেন্ট অব ইয়ার অ্যাওয়ার্ড প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে অস্ট্রেলিয়ার প্রতিটি শহরতলী, শহর ও রাজ্যগুলো থেকে প্রায় বত্রিশ হাজার আবাসন গ্রাহক ও সংস্থা অংশ নেয়।

উল্লেখ্য, প্রতি বছর পুরো অস্ট্রেলিয়ায় জাতীয়ভাবে আবাসন গ্রাহক সেবার মান ও পর্যালোচনার ভিত্তিতে আবাসন গ্রাহক ও সংস্থাকে এ রিয়েল এস্টেট সম্মামনা দেওয়া হয়।

সম্পাদনা: এমএন/জেডএইচ/আরবি

মন্তব্য