আমাদের মেইল করুন dhunatnews@gmail.com
বিক্রয় এর মাধ্যমে অ্যাপার্টমেন্ট বুকিং দিলেই ২ লাখ টাকার ফার্নিচার

বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস বিক্রয় ( Bikroy) এবং দেশের অন্যতম শীর্ষ আবাসন কোম্পানি রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেড একটি সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষর করেছে। বাংলা নববর্ষ উদযাপন উৎসবে রূপায়ণ হাউজিং এস্টেট লি.-এর প্রথম প্রিমিয়াম মেগা গেটেড কমিউনিটি রূপায়ণ সিটি উত্তরা’কে তুলে ধরার লক্ষ্যে এ চুক্তি স্বাক্ষর করা হয়।

এর মাধ্যমে গ্রাহকরা বিক্রয় ডট কম-এর মাধ্যমে রূপায়ণ সিটি উত্তরা থেকে ডুপ্লেক্স ও পেন্টহাউজ বুকিং দিলে, প্রত্যেক বুকিংয়ে ফ্রি পাবেন দুই লাখ টাকা সমমূল্যের হাতিল ফার্নিচার। রূপায়ণ-এর ডুপ্লেক্স ও পেন্টহাউজ বুকিং দিলে গ্রাহকদের বিশেষ সুবিধা প্রদান এবং নতুন অ্যাপার্টমেন্ট সাজানো অনেক বেশি সহজ ও আনন্দময় করার লক্ষ্যে এই চুক্তি স্বাক্ষর করা হয়। সম্প্রতি রাজধানীর উত্তরায় অবস্থিত রূপায়ণ গ্রুপ-এর রূপায়ণ সেন্টারে এই চুক্তি স্বাক্ষর করা হয়। অফারটি উপভোগ করা যাবে এ বছরের ৩০ এপ্রিল, ২০১৮ পর্যন্ত।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিক্রয় ডট কম-এর হেড অব ভেহিকেলস এন্ড প্রোপার্টি ইসা আবরার আহমেদ, হেড অব প্রোপার্টি ইমদাদুল হক মবিন, কী অ্যাকাউন্ট ম্যানেজার জুলকারনাইন চৌধুরী এবং রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেড-এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আসাদ আর খান, ডিরেক্টর সেলস গৌতম তরফদার, রূপায়ণ গ্রুপ-এর হেড অব মার্কেটিং অমিত চক্রবর্ত্তী, মার্কেটিং বিভাগের এস কে তারিকুল ইসলাম ও মো. রবিউল ইসলাম।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিক্রয় ডট কম-এর হেড অব ভেহিকেলস এন্ড প্রোপার্টি ইসা আবরার আহমেদ বলেন, “দেশের অন্যতম শীর্ষ আবাসন কোম্পানি রূপায়ণ গ্রুপ এর সাথে আমাদের সম্পর্ক আরও শক্তিশালী করতে পেরে আমরা সত্যিই আনন্দিত। আকর্ষণীয় এই অফারের মাধ্যমে, আমাদের গ্রাহকরা রূপায়ণ গ্রুপ থেকে নিজেদের পছন্দের অ্যাপার্টমেন্ট বুকিং দিলে, প্রত্যেক বুকিংয়ে দুই লাখ টাকা সমমূল্যের হাতিল ফার্নিচার ফ্রি পাবেন।”

রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেড-এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আসাদ আর খান বলেন, “বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস বিক্রয় ডট কম হলো কাঙ্ক্ষিত অনলাইন ক্রেতাদের কাছে পৌঁছানোর জন্য যথাযথ প্ল্যাটফর্ম। রূপায়ণ সবসময় গ্রাহকদের জন্য সেরা সেবা নিশ্চিতকরণ ও গ্রাহকের পছন্দকে অগ্রাধিকার দেওয়ায় বিশ্বাস করে।”

বিক্রয় ডট কম-এ রূপায়ণ সিটি উত্তরা অ্যাপার্টমেন্ট সম্পর্কে বিস্তারিত জানতে এবং বুকিং দিতে ভিজিট করুন- bikroy.com/rupayancity

মন্তব্য