আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
অসচ্ছল মুক্তিযোদ্ধাদের জন্য আবাসিক ভবন নির্মাণ করা হবে

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা ঘরে ঘরে পৌঁঁছে দেয়া হবে। অসচ্ছল মুক্তিযোদ্ধাদের জন্য সব জেলা-উপজেলায় বহুতল আবাসিক ভবন নির্মাণ করা হবে।

শনিবার মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন শেষে কমপ্লেক্স ভবন চত্বরে মুক্তিযোদ্ধা সমাবেশে মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দেশকে মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে নিতে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে নতুন প্রজন্মকে কাজ করতে হবে। মুক্তিযোদ্ধাদের সন্তান তথা পরিবারের সব সদস্যর মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করতে হবে।

মুন্সীগঞ্জ জেলা প্রশাসক সায়লা ফারজানার সভাপতিত্বে আলোচনা সভায় সংসদ সদস্য সাগুপ্তা ইয়াসমিন এমিলি, সিরাজদিখান উপজেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণ প্রকল্পের পরিচালক আবদুল হাকিম, সিরাজদিখান ইউএনও তানভীর মোহাম্মদ আজিম, আওয়ামী লীগ প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য গিয়াসউদ্দিন আহম্মেদ, সাবেক সচিব সামসুল হক, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল মতিন হাওলাদার, উপজেলা ভাইস চেযারম্যান আবুল কাশেম বক্তব্য রাখেন। যুগান্তর

মন্তব্য