আমাদের মেইল করুন dhunatnews@gmail.com
রিহ্যাব থেকে বহিস্কার হলো আইডিয়াল রিয়েল এস্টেট লিমিটেড

রিয়েল এস্টেট সংক্রান্ত কতিপয় গুরুতর অভিযোগের ভিত্তিতে ডেভেলপার আইডিয়াল রিয়েল এস্টেট লিমিটেডকে বহিস্কার করেছে রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)। ১০ অক্টোবর, ২০১৮ তারিখে অনুষ্ঠিত রিহ্যাব পরিচালনা পর্ষদের ১৬তম সভায় এই রিয়েল এস্টেট প্রতিষ্ঠানকে রিহ্যাব থেকে বহিস্কার করা হয়। (রিহ্যাব সদস্য পদ ৩৯৯/২০০৭)

রিহ্যাব থেকে বহিস্কৃত আইডিয়াল রিয়েল এস্টেট লিমিটেড রিহ্যাব সদস্যপদ সম্বলিত সীল, বিলবোর্ড ও বিজ্ঞাপন প্রচার-প্রদর্শনসহ “রিহ্যাব সদস্য” পরিচয়ে কোথাও কোন সুযোগ-সুবিধা গ্রহণ কিংবা রিয়েল এস্টেট ব্যবসা করতে পারবেন না।

উল্লেখ্য, প্লট-ফ্ল্যাট ক্রেতা এবং ভূমি মালিকদের অভিযোগের ভিত্তিতে বিভিন্ন সময় রিহ্যাব থেকে ১৩ টি কোম্পানিকে বহিস্কার করা হয়। স্বচ্ছতা এবং জবাবদিহিতা নিশ্চিত করা লক্ষ্যে সবার জন্য কাজ করে যাচ্ছে রিহ্যাব। স্বচ্ছতা এবং জবাবদিহিতার অংশ হিসেবে রিহ্যাব থেকে বহিস্কার করা হয় আইডিয়াল রিয়েল এস্টেট লিমিটেড কে।

ইতোমধ্যে গৃহায়ণ মন্ত্রণালয়, শিল্প মন্ত্রণালয়, রাজউক, এফবিসিসিআই, জয়েন্ট স্টক, ব্যাংকার্স এসোসিয়েশন সহ বিভিন্ন প্রতিষ্ঠানে চিঠি দিয়ে বহিস্কারের বিষয়টি রিহ্যাব এর পক্ষ থেকে অবগত করা হয়েছে।

উল্লেখ্য, বর্তমানে রিহ্যাব সদস্য ছাড়া কেউ রিয়েল এস্টেট ব্যবসা করতে পারবে না। সরকারের পক্ষ থেকে এমন পরিপত্র জারি থাকায় রাজউক রিহ্যাব সদস্য ছাড়া ভবন তৈরির প্লান পাশ দিচ্ছে না।

মন্তব্য