আমাদের মেইল করুন dhunatnews@gmail.com
২৫ অক্টোবর রাজধানীতে জ্বালানি ও আবাসন শিল্পের প্রদর্শনী

পরিবেশবান্ধব ও ব্যয় সাশ্রয়ী বিকল্প নির্মাণ উপকরণ সামগ্রী নিয়ে তিন দিনব্যাপী আন্তর্জাতিক প্রদর্শনীর আয়োজন করছে সেমস গ্লোবাল।

রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে আগামী ২৫ অক্টোবর থেকে ২৭ অক্টোবর পর্যন্ত বিদ্যুৎখাত, আলোকসজ্জা, নিরাপত্তা সামগ্রী, জ্বালানি ও আবাসন সামগ্রী নিয়ে এ প্রদর্শনী অনুষ্ঠিত হবে।

সোমবার (১৫ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান সেমস গ্লোবালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মেহরুন-এন ইসলাম।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বাংলাদেশ, জাপান, আমেরিকাসহ মোট ১৯টি দেশের উদ্যোক্তাদের অংশগ্রহণে আন্তর্জাতিক এই প্রদর্শনীতে থাকছে বিদ্যুৎ উৎপাদন ও উপকরণ, সৌর বিদ্যুৎ, জ্বালানি, আলোকসজ্জা, নবায়নযোগ্য জ্বালানি, নির্মাণ সামগ্রী, নির্মাণকৌশল যন্ত্রাংশ। মোট ২২০টি প্রতিষ্ঠানের ৪৮০টি স্টলের এই প্রদর্শনীর মাধ্যমে নতুন নতুন প্রযুক্তি ও সেবার সঙ্গে পরিচিত হতে পারবেন আগতরা।

মেহরুন-এন ইসলাম বলেন, দর্শনার্থীরা প্রদর্শনীগুলো উপভোগ করতে পারবেন রেজিস্ট্রেশনের মাধ্যমে। তাদের www.e-registrations.com অথবা ভেন্যুতে সরাসরি রেজিস্ট্রেশন করার সুযোগ থাকছে। প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই প্রদর্শনী চলবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সেমস গ্লোবালের নির্বাহী পরিচালক তানভির কামরুল ইসলাম, হেড অব মার্কেটিং নঈম শরীফ প্রমুখ। বাংলানিউজ

মন্তব্য