আমাদের মেইল করুন dhunatnews@gmail.com
এয়ারবেলের সপ্তাহব্যাপী আবাসন মেলা, ফ্ল্যাট/দোকান বুকিং দিলে বিশেষ মূল্য ছাড়

এয়ারবেলের জামালখান রোডস্থ এয়ারবেল হেলিয়ান্থাস প্রকল্পে এয়ারবেল আবাসন মেলা গতকাল শুক্রবার উদ্বোধন করা হয়। মেলার উদ্বোধন করেন কাউন্সিলর শৈবাল দাশ সুমন। অনুষ্ঠানে বক্তব্য দেন, কোম্পানির চেয়ারম্যান জি কে লালা, পরিচালক (অর্থ) আব্দুর রব শাহীন, কোতোয়ালী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টিংকু বড়ুয়া, ফ্রেন্ডস ফুড লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক জাহাঙ্গীর আলম, কোম্পানির কর্পোরেট মহাব্যবস্থাপক অরবিন্দু চৌধুরী, মার্কেটিং মহাব্যবস্থাপক আবু তসলিম, লায়ন মোসলেহ উদ্দিন খান প্রমূখ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রকৌশলী মানস রক্ষিত, প্রকৌশলী আবদুল্লাহ আল মামুন ও বিক্রয় বিভাগের মোঃ নেজামুল হক, মোঃ মাসুদ আলম, শিল্পী রায়, ডাঃ মেসবাহ উদ্দিন তুহিন, লায়ন সাধন কুমার ধর, লায়ন সিলভেষ্টার বার্নাডেট, লায়ন তপন কান্তি দত্ত, লায়ন আবু তাহের খান, লায়ন অশেষ কুমার উকিল, লায়ন এস কে পালিত, লায়ন ইসমাইল চৌধুরী, বাবুল কান্তি লালা, লায়ন সামশুল হক সরকার, লায়ন আবু নাসের রনি, লিও আলী হায়দার, লিও লাফিজ মিনহাজ, লিও সাজ্জাদ চৌধুরী ইভান, লিও রহুল লালাসহ কোম্পানির প্রকৌশল বিভাগ, প্রশাসন বিভাগ, হিসাব বিভাগসহ অন্য সকল কর্মকর্তা কর্মচারী।

উদ্বোধনী অনুষ্ঠানে কাউন্সিলর শৈবাল দাশ সুমন বলেন, এয়ারবেল একটি প্রথিতযশা ডেভেলপার প্রতিষ্ঠান হিসাবে এক যুগের বেশী সময় ধরে মানুষের আবাসন চাহিদা পূরণ করে চলেছে। বিশেষ সুযোগ-সুবিধা সম্বলিত আবাসন মেলা আয়োজনের মাধ্যমে এয়ারবেলের গ্রাহক সেবা প্রদানের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা রেখে চলেছে। আবাসন শিল্পে নেতৃত্ব দানকারী প্রতিষ্ঠান এয়ারবেল দীর্ঘ দিন ধরে সুনামের সাথে কাজ করে যাওয়ায় এই আবাসন মেলা ফ্ল্যাট ক্রেতাদের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে তিনি আশা প্রকাশ করেন। এয়ারবেল আয়োজিত সপ্তাহব্যাপী আবাসন মেলায় কোম্পানির সকল প্রকল্প উপস্থাপনসহ গ্রাহকদের চাহিদা অনেকাংশে পূরণ করতে পারবে। চট্টগ্রামের বিভিন্ন প্রাইম লোকেশনে এবং জামালখানে বাস্তবায়নাধীন পরিবেশ বান্ধব কমার্শিয়াল ও আবাসন প্রকল্পসমূহ নগরীর সৌন্দর্য্য বর্ধন পূর্বক সঠিক সময়ে প্রকল্প হস্তান্তর করতে সক্ষম হবে।

এয়ারবেলের চেয়ারম্যান জি কে লালা বলেন,স্বপ্ন পুরণে এয়ারবেল- এ চিন্তাধারাকে মাথায় রেখে একযুগ ধরে এয়ারবেলের দৃষ্টিনন্দন ও পরিবেশ বান্ধব প্রকল্পসমূহ মানুষের আবাসন সমস্যা সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তাছাড়া বিগত দিনে গ্রাহকদের সন্তুষ্টির মাধ্যমে ফ্ল্যাট হস্তান্তরের মাধ্যমে আগামী দিনেও সেবার মান বজায় রাখার আশ্বাস দেন। সপ্তাহব্যাপী আবাসন মেলায় থাকবে জামালখান রোডে দ্রুত হস্তান্তরযোগ্য এবং সাফ কবলায় বিক্রয় উপযোগী মাত্র ২৫ লক্ষ টাকায় দোকান ক্রয়ের সুযোগ এবং মধ্যবিত্ত পরিবারের ক্রয়সীমার মধ্যেই মাত্র ৩৫ লক্ষ টাকায় আধুনিক ফ্ল্যাট ক্রয়ের সুযোগ। উল্লেখ্য, এয়ারবেলের এই মেলায় খুলশী এয়ারবেল মোস্তফা ডি মেনর এবং মোহাম্মদপুর, মুরাদপুর প্রকল্পে এয়ারবেল এম জে টাওয়ার প্রকল্পে রেডি ফ্ল্যাট বিক্রয়ে বিশেষ ছাড় প্রদান করা হচ্ছে।এছাড়াও এয়ারবেলের কাতালগঞ্জ আবাসিক এলাকায় এয়ারবেল স্বপ্নছায়া প্রকল্পে, কর্ণেল হাটে এয়ারবেল এমএফ টাওয়ার, আগ্রাবাদে এয়ারবেল পুলভিউ প্রকল্পে এই মেলায় বিশেষ ডিসকাউন্টের সুবিধা ও সহজ কিস্তি সুবিধায় ফ্ল্যাট ক্রয়ের সুযোগ পাবেন ক্রেতাগণ। আবাসন মেলা আগামী ২৯ নভেম্বর পর্যন্ত চলবে এবং প্রতিদিন সকাল ১০টা হতে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে। মেলা চলাকালীন ফ্ল্যাট ক্রেতাগণের জন্য পরিবারসহ যে কোন প্রকল্প পরিদর্শনের ব্যবস্থা রাখা হয়েছে। মেলায় ফ্ল্যাট/ দোকান বুকিং দিলে বিশেষ মূল্য ছাড়ের সুবিধা ছাড়াও ক্রেতাকে কঙবাজারে অবস্থিত এয়ারবেলের পাঁচ তারকা মানের হোটেল দি কঙটুডেতে ২ রাত ৩ দিন অবকাশ যাপনের সুযোগ। প্রেস বিজ্ঞপ্তি।

মন্তব্য