আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
ঘোষণা
আবাসন সম্পর্কিত যেকোনো নিউজ পাঠাতে পারেন আমাদের এই মেইলে- abasonbarta2016@gmail.com
রিহ্যাব নির্বাচন সম্পন্ন, পুনরায় সভাপতি আলমগীর শামসুল আলামিন

রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) এর পরিচালনা পর্ষদের নির্বাচন সফলভাবে সম্পন্ন হয়েছে। এই নির্বাচনে প্রয়োজনীয় পদের অধিক সংখ্যক বৈধ প্রার্থী না থাকায় মনোনয়ন পত্র জমা দেওয়া প্রার্থীদের বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ঘোষণা করা হয়। একই সাথে চট্টগ্রাম রিজিয়নের ৬ জন্য সদস্য নির্বাচিত হয়। এই কমিটি আগামী দুই বছরের জন্য (২০১৮-২০২০) দায়িত্ব পালন করবেন।

২৭ নভেম্বর ঢাকা থেকে কেন্দ্রীয় ভাবে নির্বাচিত ২৬ জন পরিচালক এবং চট্টগ্রাম রিজিয়ন থেকে নির্বাচিত ৩ জন পরিচালকের মধ্য থেকে অফিস বেয়ারার পদে ৭ (সাত) জনকে চূড়ান্ত ভাবে বিজয়ী ঘোষণা করা হয়।কমিটিতে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন বিশিষ্ট শিল্পপতি আলমগীর শামসুল আলামিন (কাজল) । এছাড়া পুনরায় সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হয়েছেন নুরুন্নবী চৌধুরী (শাওন),এমপি।

ভাইস প্রেসিডেন্ট (১) নির্বাচিত হয়েছেন লিয়াকত আলী ভূইয়া, ভাইস প্রেসিডেন্ট (২) মোঃ আনোয়ারুজ্জামান, ভাইস প্রেসিডেন্ট (৩) কামাল মাহমুদ, ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স)  প্রকৌশলী মুহাম্মদ সোহেল রানা  এবং চট্টগ্রাম থেকে ভাইস প্রেসিডেন্ট  নির্বাচিত হয়েছেন মোঃ আবদুল কৈয়ূম চৌধুরী ।

পরিচালনা পর্ষদ (২০১৮-২০২০) এর কমিটির নির্বাচিত অন্য পরিচালকবৃন্দ হলেন নিম্নরূপ।

১ নাইমুল হাসান

২ আসাদুর রহমান জোয়ার্দার

৩ প্রকৌশলী মোঃ আল আমিন

৪ শহীদ রেজা পরিচালক

৫ নজরুল ইসলাম

৬ মোঃ শাকিল কামাল চৌধুরী

৭ লায়ন শরীফ আলী খান

৮ ড. প্রকৌশলী মাসুদা সিদ্দিক রোজী

৯ মোহাম্মদ আবু বকর সিদ্দিক

১০ আলহাজ প্রকৌশলী মোহাম্মদ দিদারুল হক চৌধুরী

১১ মোঃ রবিউল হাসনাত

১২ প্রকৌশলী রতন কুমার দত্ত

১৩ তৌহিদা সুলতানা

১৪ স্থপতি এ. কে. এম. কামরুজ্জামান

১৫ প্রকৌশলী মোঃ মহিউদ্দিন সিকদার

১৬ প্রদীপ কর্মকার

১৭ মোহাম্মদ আলী দ্বীন

১৮ এ.এফ ওবায়দুল্লাহ

১৯ সেলিম রাজা পিন্টু

২০ এস. এম দেলোয়ার হোসেন

২১ মাহবুব সোবহান জালাল তানভির

২২ মোঃ শাহাদৎ হোসেন

গত ২২ সেপ্টেম্বর, ২০১৮ তারিখে রিহ্যাব নির্বাচন ২০১৮-২০২০ এর তফসিল ঘোষণা করা হয়। ঘোষিত তফসিল অনুসারে আজ ২৭ নভেম্বর, ২০১৮ তারিখে চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হল।

নির্বাচনী বোর্ড ২০১৮-২০২০ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন এফবিসিসিআই সাবেক পরিচালক মোহাম্মদ আমিন হেলালী, সদস্য-১, ছিলেন বাংলাদেশ রি-রোলিং মিলস্ এসাসিয়েশন (বিআরএমএ) এর সিনিয়র ভাইস চেয়ারম্যান, মিজানুর রহমান (বাবুল) এবং সদস্য-২ ছিলেন এফবিসিসিআই এর পরিচালক হাফেজ হাজী হারুন।আপীল বোর্ডের চেয়ারম্যান ছিলেন এফবিসিসিআই এর সাবেক পরিচালক নাগিবুল ইসলাম দিপু।

মন্তব্য