আমাদের মেইল করুন dhunatnews@gmail.com
নব নির্বাচিত রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সভা অনুষ্ঠিত

নব নির্বাচিত রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটি (২০১৮-২০২০) এর সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ২৯ নভেম্বর ২০১৮ তারিখ রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল অফিসে ১ম সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন রিহ্যাব এর নব নির্বাচিত কমিটির ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী।

পবিত্র কোরআন থেকে তেলওয়াত এর মধ্য দিয়ে সভার কার্যক্রম শুরু হয়। সভার শুরতে সভার সভাপতি নব নির্বাচিত সদস্যদের স্বাগত জানান। এসময় তিনি রিহ্যাব চট্টগ্রাম এর সাবেক নেতৃবৃন্দ বিশেষ করে যাঁরা ২০০৬ সালে রিহ্যাব চট্টগ্রাম রিজিয়ন গঠন এবং এই পর্যন্ত নিয়ে আসায় তাদের গুরুত্বপূর্ন অবদানের জন্য বিশেষভাবে শ্রদ্ধা এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এছাড়া বিভিন্ন মেয়াদে যাঁরা রিজিওনাল কমিটিতে অন্তর্ভূক্ত থেকে রিহ্যাবকে নেতৃত্ব দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় নব নির্বাচিত কমিটির সদস্যগণ রিহ্যাবকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সকলে একসঙ্গে কাজ করার অঙ্গীকার করেন এবং রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের সদস্যদের আন্তরিক সহযোগীতা কামনা করেন।

কমিটির সদস্যগণ এসময় সভার সভাপতি আবদুল কৈয়ূম চৌধুরীকে অভিনন্দন জানান। সভায় আরও উপস্থিত ছিলেন রিহ্যাব পরিচালক এবং রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান-১ আলহাজ্ব ইঞ্জিনিয়ার দিদারুল হক চৌধুরী, রিহ্যাব পরিচালক এবং রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান-২ মাহবুব সোবহান জালাল, রিজিওনাল কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মিজানুর রহমান, রেজাউল করিম, আব্দুল্লাহ আল মামুন, এ এস এম আবদুল গাফফার মিয়াজী, মোঃ নাজিম উদ্দিন এবং মোঃ মোরশেদুল হাসান প্রমুখ।

মন্তব্য