আমাদের মেইল করুন dhunatnews@gmail.com
ডিএমপিকে দুটি গাড়ি উপহার দিলো রিহ্যাব

ঢাকা মহানগর পুলিশ- ডিএমপিকে দুইটি গাড়ি উপহার দিয়েছে আবাসন ব্যবসায়ীদের সমিতি রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ-রিহ্যাব।

বৃহস্পতিবার ২৪ জানুয়ারি ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়ার কাছে গাড়ি দুটি হস্তান্তর করেন রিহ্যাব সভাপতি আলগমীর শামসুল আলামিন, সহসভাপতি (প্রথম) লিয়াকত আলী ভূইয়া এবং সহসভাপতি কামাল মাহমুদ।

গাড়ি দুটি গ্রহণ করে রিহ্যাবকে ধন্যবাদ জানিয়ে ডিএমপি কমিশনার বলেন, ‘রিহ্যাব সদস্যদের কাছে কেউ চাঁদা দাবি করলে তাকে আইনের আওতায় আনা হবে।’

যে সকল ডেভেলপার রিহ্যাব সদস্য নয় তাদেরকে সদস্য করার বিষয়ে সংগঠনটিকে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাসও দেন পুলিশ কর্মকর্তা।

অনুষ্ঠানে রিহ্যাব সভাপতি পুলিশের কাজের ভূয়সী প্রসংশা করেন। জঙ্গি দমনসহ দুর্বৃত্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া, বিভিন্ন খাতে অনিয়ম দূর ও দক্ষতার সঙ্গে কাজ করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে ধন্যবাদও জানান।

লিয়াকত আলী ভূইয়া বলেন, জঙ্গি দমনে বাংলাদেশের পুলিশ দেশব্যাপী প্রশংসিত হয়েছে। তাদের এই বিষয়ে চলমান প্রক্রিয়া ধরে রাখার আহ্বান জানান তিনি।

কামাল মাহমুদ বলেন, বর্তমান ডিএমপি কমিশনার দায়িত্ব নেওয়ার পর আগের তুলনায় অপরাধ, বিশেষ করে ছিনতাই অনেক কমে এসেছে। নগরবাসী আগের তুলনায় অনেক নিরাপত্তায় রয়েছে।

ডিএমপি কমিশনার বলেন, পুলিশ নাগরিক এবং রাষ্ট্রের প্রতি দায়বদ্ধ। সম্পদের সীমাবদ্ধতা থাকলেও দক্ষতার সাথে এই বাহিনী সুশৃঙ্খলভাবে কাজ করে যাচ্ছে। নাগরিকদের আবাসনের ব্যবস্থা করা এবং অর্থনৈতিক ক্ষেত্রে অবদান রাখায় তিনি রিহ্যাব সদস্যদের ধন্যবাদ জানান।

মন্তব্য