আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
রিহ্যাব মেলায় রেডি প্রপার্টি কেনার সুযোগ দেবে বিপ্রপার্টি

দেশের রিয়েল এস্টেট খাতের সর্ববৃহৎ মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকম (www.bproperty.com) অংশ নিতে যাচ্ছে রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশান অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত আবাসন মেলায়। এই মেলার কো-স্পন্সরও বিপ্রপার্টি ডটকম। আগামী ৬ ফেব্রুয়ারি রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) এই আবাসন মেলা শুরু হবে, যা চলবে আগামী ১০ ফেব্রুয়ারি পর্যন্ত। মেলায় বিপ্রপার্টি ডটকম রেডিমেড ও এখনই কেনা যাবে এমন প্রপার্টি প্রদর্শন করবে।

প্রসঙ্গত, বিপ্রপার্টি ডটকম ঢাকা ও বাংলাদেশের অন্যান্য শহরগুলোতে ১,১৯,০০০ টির বেশি প্রপার্টিতে জরিপ এবং যাচাই-বাছাই কার্যক্রম পরিচালনা করেছে। বর্তমানে এই মার্কেটপ্লেসে ক্রয় ও বিক্রয়ের জন্য প্রায় ২৫,০০০ প্রপার্টি তালিকাভুক্ত আছে। সম্পূর্ণ প্রস্তুত ও সুসজ্জিত প্রপার্টিগুলো রিহ্যাব মেলায় ১২টি স্টলের মাধ্যমে দর্শনার্থী ও ক্রেতাদের জন্য প্রদর্শন করবে বিপ্রপার্টি ডটকম।

বিপ্রপার্টি ডটকম-এ প্রদর্শিত প্রপার্টিগুলো আইনি যাচাইকরণ প্রক্রিয়ার মাধ্যমে নির্বাচন করা হয়েছে, ফলে মেলায় প্রপার্টির সব প্রমাণাদি (কাগজপত্র বা দলিল) রাখা হবে এবং ক্রেতারা এসব কাগজপত্র যাচাইবাছাই করার সুযোগ পাবেন। এছাড়াও ভার্চুয়াল ট্যুরের মাধ্যমে প্রপার্টির ভিডিও, ছবি ও ফ্লোর প্ল্যান দেখার সুযোগ থাকবে বিপ্রপার্টির স্টলগুলোতে এবং ক্রেতারা চাইলে বিপ্রপার্টি ডটকমের আবাসন উপদেষ্টাদের (প্রপার্টি এক্সপার্ট) সঙ্গে প্রপার্টি সংক্রান্ত যেকোনো বিষয়ে আলোচনা করতে পারবেন ও এ সংক্রান্ত সকল প্রশ্নের উত্তর জানতে পারেন। পাশাপাশি বিপ্রপার্টির নিজস্ব লিগ্যাল টিমও মেলায় উপস্থিত থাকবেন আবাসন সংক্রান্ত প্রশ্নোত্তর ও তথ্য নিয়ে।

বিপ্রপার্টি ডটকমের প্রধান নির্বাহী (সিইও) মার্ক নসওয়ার্দি বলেন, ‘আমরা বাংলাদেশে রিয়েল এস্টেট সল্যুশন প্রদানে সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস। বাংলাদেশে রিয়েল এস্টেট খাতের ক্রেতা ও বিক্রেতাদের মাঝে আস্থা তৈরি করাই আমাদের প্রধান লক্ষ্য। আমরা শুধু প্রপার্টি ক্রয়-বিক্রয়ই করি না, বরং আমরা প্রপার্টি ক্রয়-বিক্রয়ের সিদ্ধান্তের সঙ্গে সম্পর্কিত সকল আইনি, আর্থিক ও অন্যান্য সল্যূশন সরবরাহ করে থাকি। উন্নত প্রযুক্তি, বিশেষ করে ভার্চুয়াল ট্যুর ও ভিআর-এর ব্যবহারের মাধ্যমে আমরা আবাসন ব্যবসা প্রতিযোগিতায় প্রথমে থাকতে চাই।’  রাইজিংবিডি

মন্তব্য