আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পের ফ্ল্যাট আইডির ৩য় লটারি আজ

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পের ‘এ’ ব্লকের ফ্ল্যাট আইডি প্রদান সংক্রান্ত তৃতীয় লটারি আজ রোববার অনুষ্ঠিত হবে। বেলা ১১টায় রাজউক অডিটোরিয়ামে এই লটারি শুরু হবে।

রাজউকের সহকারী পরিচালক (জনসংযোগ ও প্রটোকল) আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ফ্ল্যাট আইডি প্রদান সংক্রান্ত তৃতীয় লটারি অনুষ্ঠানে উপস্থিত থাকবেন পূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম। এতে সভাপতিত্ব করবেন রাজউকের চেয়ারম্যান আব্দুর রহমান। অনুষ্ঠানে পূর্ত সচিব শহীদ উল্লা খন্দকারও থাকবেন।

এর আগে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ উত্তরা ১৮ নম্বর সেক্টরে অ্যাপার্টমেন্ট প্রকল্পের ‘এ’ ব্লকে গ্রস ১৬৫৪ বর্গফুট আয়তনের বরাদ্দযোগ্য স্বল্প সংখ্যক ফ্ল্যাট বরাদ্দের প্রসপেক্টাস ও আবেদন ফরম বিক্রি এবং আবেদন ফরম জমা দেয়ার সময়সীমা মার্চ পর্যন্ত বর্ধিত করে রাজউক।

রাজউক সচিব আখতারুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানা গেছে, সমগ্র প্রকল্প এলাকার ৫৫ শতাংশ জমি খেলার মাঠ, পার্ক, সবুজায়ন, রাস্তা ইত্যাদির জন্য উন্মুক্ত রাখা হয়েছে। প্রতিটি ফ্ল্যাটে ৩টি বেড রুম, একটি লিভিং রুম, একটি ডাইনিং রুম, একটি ফ্যামিলি লিভিং, ৪টি বারান্দা, ৪টি টয়লেট ও কিচেন রয়েছে। এ ছাড়া ২০ জন ধারণ ক্ষমতা সম্পন্ন ২টি উন্নতমানের লিফট রয়েছে। ভবনে ১টি প্রধান সিঁড়ি ও ২টি অগ্নিনির্বাপক সিঁড়ি রয়েছে।

প্রকল্পের ‘এ’ ব্লকের প্রতিটি ভবনে একটি বেজমেন্ট, গ্রাউন্ড ফ্লোর ও ১৪টি ফ্লোর রয়েছে। ১৪টি ফ্লোরের প্রতিটিতে নেট ১২৭৬ বর্গফুট (গ্রস ১৬৫৪ বর্গফুট) এর ৬টি ফ্ল্যাট রয়েছে। প্রতিটি ভবনে ৮৪টি ফ্ল্যাট রয়েছে।প্রতিটি ফ্ল্যাটের সাময়িক মূল্য প্রতি বর্গফুট ৪,৮০০ টাকা নির্ধারণ করা হয়েছে। জাগোনিউজ২৪

শেয়ার করুন