আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
নাসিব-এলইপিবিসি’র উদ্যোগে লাইট ইঞ্জিনিয়ারিং কোয়ালিটি ম্যানেজমেন্ট শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব) এবং লাইট ইঞ্জিনিয়ারিং প্রোডাক্ট বিজনেস প্রমোশন কাউন্সিল (এলইপিবিসি) এর যৌথ উদ্যোগে ‘প্রোডাক্টিভিটি ইমপ্রুভমেন্ট থ্রু মেইনটেনিং প্রোপার কোয়ালিটি ম্যানেজমেন্ট ইন এলইএস’ শীর্ষক এক সেমিনার সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম হোটেল আগ্রাবাদে নাসিব প্রেসিডেন্ট মির্জা নুরুল গণী শোভনের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান।

এতে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম ওমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি মনোয়ারা হাকিম আলী, নাসিব উপদেষ্টা কাউন্সিলের সদস্য জাহাঙ্গীর চৌধুরী, নাসিব সিনিয়র সহসভাপতি মো. মুজিবুর রহমান বেলাল, সহসভাপতি মনিরুজ্জামান স্বপন, নাসিব চট্টগ্রাম মহানগর প্রেসিডেন্ট এ এস এম আবদুল গাফফার মিয়াজী, চট্টগ্রাম জেলা প্রেসিডেন্ট সিরাজ আহমেদ চৌধুরী প্রমুখ।

সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন রাজু আহমেদ এনপিও শিল্প মন্ত্রণালয়।

সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান বলেন, ‘নাসিব বাংলাদেশের ব্যবসায়ী সংগঠনের মধ্যে অনেক প্রাচীনত একটি সংগঠন। আজকের সেমিনারটি একটি গুরুত্বপূর্ণ সেমিনার। বাংলাদেশে লাইট ইঞ্জিনিয়ারিং একটি বড় খাত। এ খাতের উন্নয়নে আরো প্রচার ও প্রসারের প্রয়োজন রয়েছে। সরকার অতীতে এ খাতকে সহযোগীতা করেছে এবং বর্তমানেও করে যাচ্ছে। দেশের আর্থ-সামাজিক উন্নয়নে এ খাতের অবদান রয়েছে।’

শেয়ার করুন