আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
১৪ মার্চ থেকে শুরু হচ্ছে চার দিনব্যাপী রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৯

১৪ মার্চ, ২০১৯ থেকে শুরু হচ্ছে আবাসন খাতের অন্যতম বড় আয়োজন রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৯। হোটেল রেডিসন ব্লু চট্টগ্রামে অনুষ্ঠিতব্য এ ফেয়ার চলবে ১৭ মার্চ পর্যন্ত। এবারের ফেয়ারে মোট ৭৬টি স্টল থাকছে। এবছর চট্টগ্রামে ৭টি বিল্ডিং ম্যাটেরিয়ালস ও ১১টি ব্যাংক ও অর্থলগ্নীকারী প্রতিষ্ঠানকে অংশগ্রহণ করার সুযোগ করে দিয়েছে রিহ্যাব। এই ফেয়ারে মোট ৫৬টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে। কো-স্পন্সর হিসাবে অংশগ্রহণ করছে ১৭টি প্রতিষ্ঠান।

রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার উপলক্ষে মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তব্য প্রদান করেন রিহ্যাব এর ভাইস প্রেসিডেন্ট কামাল মাহমুদ, রিহ্যাব পরিচালক ও মেলা কমিটির চেয়ারম্যান মোঃ শাকিল কামাল চৌধুরী। মেলার তথ্য লিখিত আকারে তুলে ধরেন রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট মোঃ আবদুল কৈয়ুম চৌধুরী। রিহ্যাব সদস্য এবং ক্রেতাদের মধ্যে সেতুবন্ধন তৈরি করতে এই ফেয়ার গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে মনে করেন তিনি। রিহ্যাব ফেয়ার সাধ ও সাধ্যের মধ্যে মনের মত ফ্ল্যাট বা প্লট খুঁজে নিতে ক্রেতাদের সাহায্য করবে বলেও অভিমত ব্যক্ত করেন মোঃ আবদুল কৈয়ুম চৌধুরী।

সংবাদ সম্মেলনে রিহ্যাব পরিচালক প্রকৌশলী দিদারুল হক চৌধুরী, পরিচালক মাহবুব সোবহান জালাল তানভির, আবদুল গাফফার মিয়াজী সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এবছর রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৯ এর উদ্বোধনী অধিবেশনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, এমপি,। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য ও রিহ্যাব এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নুরুন্নবী চৌধুরী (শাওন), এমপি এবং সিডিএর চেয়ারম্যান আবদুচ সালাম। আগামী ১৪ মার্চ, ২০১৯ তারিখ সকাল ১১.৩০ টায় হোটেল রেডিসন ব্লু চট্টগ্রামে ফেয়ারের উদ্বোধনী অধিবেশন অনুষ্ঠিত হবে।
মেলায় প্রতিদিন সকাল ১০ থেকে রাত ৯ টা পর্যন্ত ক্রেতা-দর্শনার্থীরা প্রবেশ করতে পারবেন। আগত দর্শকদের জন্য লটারির মাধ্যমে প্রতিদিন থাকছে আকর্ষণীয় পুরস্কার। মেলায় দুই ধরনের টিকিট থাকছে। একটি সিঙ্গেল অপরটি মাল্টিপল। সিঙ্গেল প্রবেশ মূল্য ৫০ টাকা। আর মাল্টিপল প্রবেশ মূল্য ১০০ টাকা। মাল্টিপল টিকিট দিয়ে মেলার সময় দর্শনার্থীরা ৪ বার প্রবেশ করতে পারবেন।
এই মেলাকে কেন্দ্র করে আগামীকাল ১৩ মার্চ ২০১৯ তারিখ বুধবার সকাল ১০ঃ০০টায় এম এ আজিজ স্টেডিয়াম চত্বর থেকে এক বর্ণাঢ্য সাইকেল র‌্যালী শুরু হবে। আগামী ১৫ মার্চ ২০১৯ তারিখ সকাল ৯ঃ০০ টায় রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৯ উপলক্ষ্যে কোমলমতি শিশুদের সৃজনশীল মেধা বিকাশের জন্য ২য় থেকে ৫ম শ্রেনী পর্যন্ত “ক” শাখা এবং ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেনী পর্যন্ত “খ” শাখার চিত্রাংকন প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মহান জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী, এমপি। আগামী ১৭ মার্চ ২০১৯ তারিখ রবিবার সকাল ১১ঃ০০ টায় মেলা প্রাঙ্গনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্যাপনের অংশ হিসেবে কেক কাটা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দীন এবং চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ কমিশনার মাহবুবর রহমান, বিপিএম,পিপিএম। একই সাথে জাতীয় শিশু দিবসকে মহিমান্বিত করার জন্য ৬৩ জন পথশিশুদের এক মাসের খাবারের ব্যবস্থা করে দেয়া হবে।

শেয়ার করুন