আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
সরকারি ভবন দখল করলেন আ.লীগ নেতা, দুদকের মামলা

ক্ষমতার অপব্যবহার, জোরপূর্বক সরকারি সম্পত্তি দখল ও আত্মসাৎ এবং সরকারি অর্থ ক্ষতির অভিযোগে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও আওয়ামী লীগ নেতা মো. জাহেদুল আলমের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মঙ্গলবার দুপুরে দুর্নীতি দমন কমিশন (দুদক) চট্টগ্রাম-২ সমন্বিত জেলা কার্যালয়ের উপ-সহকারী পরিচালক মো. রিয়াজ উদ্দিন বাদী হয়ে খাগড়াছড়ি সদর থানায় মামলাটি করেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য মো. জাহেদুল আলম ক্ষমতার অপব্যবহার করে জেলা পরিষদের মালিকানাধীন মিমি সুপার মার্কেটের তিনতলা ভবন আবাসিক হোটেল জোরপূর্বক দখল করেছেন। একই সঙ্গে সরকারি অর্থ ক্ষতি ও আত্মসাৎ করেছেন তিনি। ইজারাদারকে হোটেলটি বরাদ্দ দেয়া হলেও দখলে যেতে না পারায় জেলা পরিষদের তহবিলে হোটেলটির ভাড়া বাবদ কোনো অর্থ জমা হয়নি। এতে পরিষদের ১৯ লাখ ৮২ হাজার ৪২৫ টাকা ক্ষতি হয়েছে।

দুদকের মামলার বিষয়টি নিশ্চিত করে খাগড়াছড়ি সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহাদাত হোসেন টিটো বলেন, আওয়ামী লীগ নেতা মো. জাহেদুল আলমের বিরুদ্ধে মামলা করেছে দুদক। এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।                সূত্রঃ জাগোনিউজ২৪

শেয়ার করুন