আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
বিপুল সংখ্যক দর্শনার্থীদের সমাগমে শারজাহ রিহ্যাবের আবাসন মেলা

সংযুক্ত আরব আমিরাতের শারজা এক্সপো সেন্টারে তিন দিনব্যাপী রিহ্যাব হাউজিং ফেয়ারের উদ্ভোধনী দিনেই বিপুল সংখ্যক দর্শনার্থীদের সমাগম ঘটেছে এস এস ডেভেলপার এন্ড কনস্ট্রাকশন কোম্পানি লিমিটেডের ২৮ নাম্বার ষ্টলে। কোম্পানির করেসপন্ডেন্ট এডভোকেট এস এম শাহেদ উল্লাহ জনি ও কোম্পানির নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার আবছার ষ্টলে আগতদের সাদরে অভ্যর্থনা জানিয়েছেন। ষ্টলে আগতদের কাছে এস এস ডেভেলপার এর নির্মাণাধীন প্রজেক্টের সুবিধাজনক দিক গুলো তুলে ধরেন এবং অত্যন্ত সহজলভ্য ও ক্রেতাদের সুবিধাজনক বিষয়গুলো তুলে ধরার পাশাপাশি কমার্শিয়াল কিংবা আবাসিক ফ্লাট গ্রহণের আমন্ত্রণ জানিয়েছেন কতৃপক্ষ। ষ্টলে উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করছেন এস এন এন ২৪ টিভির ইউএই প্রতিনিধি মুহাম্মদ এনাম হোসেন। ষ্টলে আসা দর্শনার্থীদের অনেকেই ভূয়সি প্রশংসা করে বলেন, এস এস ডেভেলপার এন্ড কনস্ট্রাকশন কোম্পানি লিমিটেড ইতিমধ্যে বিশ্বস্ততার সাথে গ্রাহক সেবায় একটি আস্তা অর্জন করেছে। গ্রাহক মানের উপর ভিত্তি করে সফলতার সাথে কোম্পানিটি এগিয়ে যাচ্ছে।

মূলতঃ প্রবাসীদের সুবিধার কথা মাথায় রেখে রিহ্যাব এই মেলার আয়োজন করছে। মেলার উদ্যোক্তারা জানান শারজা এক্সপো সেন্টারে তিনদিনব্যাপী এ মেলায় অংশগ্রহণ করছে দেশের স্বনামধন্য ৩৩টি রিয়েল এস্টেট কোম্পানি ও ৭টি কো-স্পন্সরসহ সহ মোট ৪০টি কোম্পানী। আজ ৫ই এপ্রিল সকাল ১০টায় শুরু হয়ে বিরতিহীনভাবে মেলা চলবে রাত নয়টা পর্যন্ত। আগামী কাল ৬ই এপ্রিল মেলা শেষ হবে। আবাসন মেলা সকল প্রবাসীদের জন্য উন্মুক্ত। আগত দর্শকদের জন্য লটারির মাধ্যমে আকর্ষণীয় পুরষ্কারের পাশাপাশি মেলায় প্রতিদিন সন্ধ্যায় থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান।

ফেয়ারে আগত ব্রান্ড অ্যাম্বাসেডর অভিনেতা আহমেদ শরীফ, চট্টগ্রাম সমিতির সভাপতি আইয়ুব আলী বাবুল, বাংলাদেশ সমিতি শারজাহ শাখার সভাপতি আবুল বাশার, কমিউনিটি নেতা কাজী মোহাম্মদ আলী, ইঞ্জিনিয়ার আবু হেনা, আইডিয়া গ্যালারীর কর্ণধার জর্জ খান, ইঞ্জিনিয়ার করিমুল হক, মীর আহমেদ, আনসারুল হক, ইঞ্জিনিয়ার রফিকুল ইসলাম, বাংলাদেশ প্রেসক্লাব ইউএই সভাপতি সাংবাদিক শিবলী আল সাদিক, সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলাম, সহ-সভাপতি শেখ ফয়সাল সিদ্দিকী ববি, মোহাম্মদ ওসমান চৌধুরী, আজগর আলী, শামস আহমেদ, ইঞ্জিনিয়ার মাহে আলম সহ অনেকেই ষ্টল পরিদর্শন করেন।
গ্রাহক সেবা নিশ্চিত করতে এস এস ডেভেলপার কতৃপক্ষের বিস্তারিত সংযোজন করা হয়েছে এবং গ্রাহক সেবায় হবে তাদের মূল লক্ষ্য বলেও জানিয়েছেন ষ্টলে উপস্থিত করেসপন্ডেন্ট এডভোকেট এস এম শাহেদ উল্লাহ জনি।

উল্লেখ্য যে, চট্টগ্রামের মুরাদপুর, হাটহাজারী রোড (আবেদশাহ মাজারের সামনে) ২৫ কাঠা জায়গায় নির্মাণ করছে আন্তর্জাতিকমানের ১৭ তলা বিশিষ্ট দৃষ্টি নন্দন বাণিজ্যিক ও আবাসিক ভবন। দ্রুত নির্মাণাধীন এ ভবন সাফ কবলায় ও সহজ কিস্তিতে বরাদ্দ চলছে। ফেয়ার চলাকালীন সময়ে বুকিং দিলেই ৫ – ১৫ লক্ষ টাকা ছাড়। এ সুযোগ শুধুমাত্র ফেয়ার চলাকালীন সময়ে।
বাণিজ্যিক :১ থেকে ৫ তলা (সেন্ট্রাল এসি মার্কেট)
দোকান / শোরুম সাইজ : ৭৮ – ২৮৪ বর্গফুট।
বেসমেন্ট : কার পার্কিং। গ্রাউন্ড ফ্লোর : সুপারশপ।
১ম ফ্লোর : রেডিমেইড গার্মেন্টস (লেডিস,কীডস)।
২য় ফ্লোর : রেডিমেইড গার্মেন্টস (জেন্টস,কীডস)।
৩য় ফ্লোর : কসমেটিক্স, জুয়েলারি, সিরামিক্স।
৪র্থ ফ্লোর : জুতা, টেইলারিং, ইলেক্ট্রনিক্স, মোবাইল, কম্পিউটার। ৫ম ফ্লোর : ফুড কোড, গেইমস জোন, মসজিদ। ফ্ল্যাট (আবাসিক ভবন) : ৭ থেকে ১৭ তলা।
সাইজ : ১২২২ – ২৩৭৩ বর্গফুট।
যোগাযোগ : এস এস নুর কমপ্লেক্স, মুরাদপুর, হাটহাজারী রোড (আবেদশাহ মাজারের সামনে) চট্টগ্রাম।
টেলিফোন : + 971 56-2261939, + 97156-4552788.

শেয়ার করুন