আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
ঘোষণা
আবাসন সম্পর্কিত যেকোনো নিউজ পাঠাতে পারেন আমাদের এই মেইলে- abasonbarta2016@gmail.com
বাবা হারালেন গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ. ম. রেজাউল করিম, এমপির বাবা মুক্তিযোদ্ধা ও প্রবীণ রাজনীতিবিদ মো. আব্দুল খালেক বঙ্গবন্ধু শেখ মু‌জিব মে‌ডি‌কেল বিশ্ববিদ্যালয় হাসপাতা‌লে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লা‌হি ওয়া ইন্না ইলাইহি রা‌জিউন। রোববার (০৭ এপ্রিল) সকাল ৭টা ২০ মিনিটে  মৃত্যুকা‌লে তার বয়স হ‌য়ে‌ছিল ৯০ বছর। বেশ কিছুদিন ধরে তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ছেলেমেয়ে নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. ইফতেখার হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

শ ম রেজাউল করিমের বাবার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম এবং গৃহায়ণ ও গণপূর্ত স‌চিব মো. শহীদ উল্লা খন্দকার। শোকবার্তায় তিনি মরহু‌মের বিদেহী আত্মার শা‌ন্তি কামনা করেছেন এবং মরহুমের শোক সন্তপ্ত প‌রিবারের প্র‌তি গভীর সমবেদনা জানিয়েছেন তারা।

শুক্রবার পিরোজপুরের নাজিরপুর উপজেলার গ্রামের বাড়িতে থাকা অবস্থায় আব্দুল খালেক শেখ বার্ধক্যজনিত কারণে অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে আসা হয় তাকে। বিএসএমএমইউ’র আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন তিনি।