আমাদের মেইল করুন dhunatnews@gmail.com
রূপায়ণের ফ্ল্যাট কিনতে ঋণ পাবেন ট্রাস্ট ব্যাংকের গ্রাহকরা

আবাসন প্রতিষ্ঠান রূপায়ণ গ্রুপের ফ্ল্যাট কিনলে ট্রাস্ট ব্যাংক তাদের গ্রাহকদের সহজ শর্তে ঋণ দেবে। রবিবার রাজধানীর গুলশানের ট্রাস্ট ব্যাংকের কার্যালয়ে রূপায়ণ গ্রুপের সঙ্গে দুই প্রতিষ্ঠানের মধ্যে এ বিষয়ে চুক্তি সম্পাদিত হয়।

রূপায়ণ গ্রুপের পক্ষে সেলস অ্যান্ড মার্কেটিং বিভাগের নির্বাহী পরিচালক আহসানুর রহমান ও ট্রাস্ট ব্যাংকের পক্ষে সিনিয়র নির্বাহী পরিচালক ও ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিন চুক্তি সম্পাদন করেন।  

ট্রাস্ট ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মহসিন বলেন, এটা রূপায়ণের গ্রাহকদের জন্য একটা বড় সুযোগ। কারণ রূপায়ণের গ্রাহকদের কাছ থেকে নেওয়া হবে সাড়ে ১০ শতাংশ।

তিনি বলেন, রূপায়ণ গ্রুপের সঙ্গে আমাদের লেনদেন অনেক আগের। এখন গ্রাহকদের জন্য যে উদ্যোগ তারা নিয়েছে, সেটিকে সাধুবাদ জানাই। কারণ অনেক ক্রেতারা এক সঙ্গে বা কিস্তিতে ফ্ল্যাটের টাকা পরিশোধ করার সামর্থ্য থাকে না, কিন্তু ফ্ল্যাট কেনার ইচ্ছা পোষণ করেন।

তিনি আরও বলেন, এটা চুক্তিটা অনেকটা ওয়ান স্টপ সার্ভিসের মতো। গ্রাহকরা এক স্থান থেকে সব সুবিধা পাবে।

রূপায়ণের সেলস অ্যান্ড মার্কেটিং বিভাগের নির্বাহী পরিচালক আহসানুর রহমান বলেন, এই চুক্তি স্বাক্ষরিত হওয়ার ফলে প্রকৃতপক্ষে লাভবান হবেন ফ্ল্যাট ক্রেতারা। কারণ অনেক ক্রেতা ফ্ল্যাট ক্রয় করতে চাইলেও অর্থ সংকটে থাকেন। এ জন্য রূপায়ণ গ্রুপ ব্যাংক থেকে সহজ শর্তে ও কম সুদে ঋণের ব্যবস্থা করে দেবে। এ ক্ষেত্রে ব্যাংকের দুজন কর্মকর্তা আমাদের সার্বক্ষণিক সহযোগিতা করবেন।

তিনি আরও বলেন, রূপায়ণ গ্রুপের উত্তরা সিটি ছাড়াও বসুন্ধরায় ফ্ল্যাট রয়েছে। গ্রাহকরা এখান থেকে রেডি ফ্ল্যাট নিতে পারবেন। আমরা গ্রাহকদের সর্বোচ্চ সুবিধা দিতে চাই। এ জন্য আর্থিক বিষয়টা বিবেচনা করে এ উদ্যোগ নেওয়া হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রূপায়ণ গ্রুপের চিফ ফিন্যান্সিয়াল অফিসার রিয়াজ মাহমুদ, রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের জেনারেল ম্যানেজার ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম, হেড অব ব্যাংকিংয়ের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার আবদুল কাদের মিয়া, ম্যানেজার (লোন) এ কে এম আশরাফুল আখলাক, ট্রাস্ট ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট (ম্যানেজার ক্রেডিট অ্যান্ড ফরেন ট্রেড) মো.আব্দুল বাছির হাসু, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোছা. বুশরা নজম, ম্যানেজার অপারেশন মো. আনোয়ার হোসেন ভূঁইয়াসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। দেশরূপান্তর

মন্তব্য