আমাদের মেইল করুন dhunatnews@gmail.com
ঘোষণা
আবাসন সম্পর্কিত যেকোনো নিউজ পাঠাতে পারেন আমাদের এই মেইলে- abasonbarta2016@gmail.com
গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ে যোগদান করলেন নবনিযুক্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ে নবনিযুক্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, এমপি যোগদান করেছেন। রবিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে তিনি মন্ত্রণালয়ে যোগদান করেন। পরে তিনি সচিবালয়স্থ গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মন্ত্রণালয় ও আওতাধীন দপ্তর সংস্থার কর্মকর্তা-কর্মচারীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার তাকে মন্ত্রণালয়ের সার্বিক কার্যক্রম সম্পর্কে অবহিত করেন। শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ এবং মন্ত্রণালয়ের আওতাধীন বিভিন্ন দপ্তর-সংস্থা প্রধানগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যকালে মন্ত্রণালয় ও আওতাধীন দপ্তর-সংস্থার কর্মকর্তাদের উদ্দেশে গণপূর্ত প্রতিমন্ত্রী বলেন,”মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে আপনাদের ভূমিকা রাখতে হবে। সরকারি কর্মকর্তাদের আন্তরিক সহযোগিতায় দেশকে উচ্চতর স্থানে নিয়ে যেতে চাই। গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের মাধ্যমে সরকারের বিশাল কর্মযজ্ঞ গুণগত মান রক্ষা করে এবং নির্ধারিত সময়ে বাস্তবায়ন করতে চাই।” এসময় তিনি মুজিব বর্ষ উপলক্ষে গণপূর্ত মন্ত্রণালয় কর্তৃক গৃহীত বিভিন্ন কর্মসূচির খোঁজখবর নেন। শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে গৃহায়ন ও গণপূর্ত সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার বলেন, পরিকল্পিত আবাসন ও টেকসই নগরায়ণ গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অন্যতম লক্ষ্য। উন্নয়ন মন্ত্রণালয় হিসেবে এ মন্ত্রণালয়ের কার্যক্রম পরিচালিত হচ্ছে। দেশ ও জাতির কল্যাণে আমরা সদা প্রস্তুত।

” উল্লেখ্য, গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার কামারিয়া গ্রামে জন্মগ্রহণ করেন। রাজনৈতিক জীবনে ২০১৩ সালে তিনি ময়মনসিংহের তারাকান্দা উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন। পরবর্তীতে ২০১৪ সালে জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ময়মনসিংহ-২ (ফুলপুর- তারাকান্দা) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি দশম জাতীয় সংসদের ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তিনি বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ময়মনসিংহ-২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

মন্তব্য