আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
করোনা প্রেক্ষাপটে বিভিন্ন সেক্টরে পরিস্থিতি বিশ্লেষণ ও সংকট মোকাবিলার কৌশল নিয়ে ইউডাতে ওয়েবিনার

বিশ্বজুড়ে করোনা ভাইরাস মহামারির প্রেক্ষাপটে বাংলাদেশের বিভিন্ন সেক্টরে পরিস্থিতি বিশ্লেষণ ও সংকট মোকাবিলার কৌশল নিয়ে আলোচনা করতে ওয়েবিনার বা অনলাইন সেমিনার আয়োজন করে ইউডা এমবিএ ও ইএমবিএ প্রোগ্রাম অফিস এবং ডিরেক্টর অফিস অব গ্রাজুয়েট প্রোগ্রাম । শনিবার (২৩ মে) বিকেল ৩টা থেকে ওয়েবিনারটি ২টি প্যানেলে অনুষ্ঠিত হয়।

একাডেমিক প্যানেলে ছিলেন, প্রফেসর ড. সৈয়দ আব্দুল্লাহ সেলিম (ডিরেক্টর,ইউডা মাস্টার্স প্রোগ্রাম), অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. আব্দুল্লাহ হিল মুন্তাকিম (অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর,ফ্যাকাল্টি অব বিজনেস এডমিনিস্ট্রেশন), অ্যাসোসিয়েট প্রফেসর তপন কুমার বিশ্বাস (প্রক্টর ও ডেপুটি রেজিস্ট্রার), অ্যাসোসিয়েট প্রফেসর মোস্তফা কামাল ( বিবিএ ও এমবিএ কোঅর্ডিনেটর) এবং ইসমাত জাহান লিসা (জেসিআই-বাংলাদেশ এর ন্যাশনাল সেক্রেটারি জেনারেল ও মাস্টার্স প্রোগ্রামের এডজান্ট ফ্যাকাল্টি) ।
কর্পোরেট প্যানেলে ছিলেন, ঢাকা এফ এম ৯০.৪ থেকে প্রসাদ রায় , হোটেল ওয়েস্টিন থেকে মহিউদ্দিন সিদ্দিক, বি.প্রপার্টি রিয়েল এস্টেট থেকে ইসমাইল হোসাইন রাহুল, এনআরবিসি ব্যাংক থেকে রিয়াদ হোসেন রিপন, এবি ব্যাংক থেকে আফরিদা শারমিন মনিয়া ।

ওয়েবিনার প্রোগ্রামে ক্লোজিং সেশনে বক্তব্য রাখেন, ফাইন আর্টস বিভাগের চেয়ারম্যান বরেণ্য চিত্রশিল্পী প্রফেসর শাহজাহান আহমেদ বিকাশ এবং টেকনিক্যাল সেশন ও প্রশ্ন-উত্তর পর্ব পরিচালনা করেন ড. এ এইচ মুন্তাকিম। লাইভ প্রোগ্রামটির মডারেটর ছিলেন আবিদ রহমান অংকিত ।

ওয়েবিনারটি উৎসাহ দিয়েছেন ইউডা প্রতিষ্ঠাতা ও সভাপতি অধ্যাপক মুজিব খান ও উপাচার্য প্রফেসর ড. রফিকুল ইসলাম শরিফ এবং সহযোগিতায় ছিলেন রেজিস্ট্রার প্রফেসর ড. ইফফাত চৌধুরী ।