আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য মনোনীত জনাব আবদুল কৈয়ূম চৌধুরী

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য মনোনীত হয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা জনাব আবদুল কৈয়ুম চৌধুরী। গত ২১ ফেব্রুয়ারি, রোববার বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এক চিঠিতে এ বিষয়টি জানানো হয়।

আওয়ামীলীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির সদস্য নির্বাচিত করায় আওয়ামীলীগের সভাপতি, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। একই সাথে তিনি কৃতজ্ঞতা জানান, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্ রীওবায়দুল কাদের এমপি, আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায়ের প্রতিও।

কিশোর বয়স থেকেই আওয়ামীলীগের ছাত্ ররাজনীতির সাথে জড়িত আব্দুল কৈয়ুম চৌধুরী। চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় সামাজিক ও মানবিক বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে আলোচনায় উঠে আসেন তরুণ এই আওয়ামীলীগ নেতা। বর্তমানে নেতৃত্ব দিচ্ছেন আবাসন ও পর্যটনশিল্পে। আবাসন ব্যবসায়ীদের একমাত্র সংগঠন রিহ্যাব এর কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট জনাব আবদুল কৈয়ুম চৌধুরী রিহ্যাব চট্টগ্রাম আঞ্চলিক কমিটির চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করছেন। পর্যটন নগরী কক্সবাজারে অবস্থিত প্রথম পাঁচ তারকা হোটেল দি কক্স-টুডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবেও তিনি দায়িত্ব পালন করছেন।

মন্তব্য