আমাদের মেইল করুন abasonbarta2016@gmail.com
রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের নব নির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাশে (রিহ্যাব) চট্টগ্রাম রিজিয়নের ২০২১-২০২৩ মেয়াদের নব নির্বাচিত কমিটি (শনিবার ১৬ অক্টোবর) দুপুরে দায়িত্ব গ্রহণ করেছে। এ সময় নব নির্বাচিত কমটির প্রথম সভা অনুষ্ঠিত হয়।

চতুর্থবারের মত রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট এবং রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করায় রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্যরা আবদুল কৈয়ূম চৌধুরীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে।

রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের ২০১৮-২০২০ মেয়াদের কমিটির সকল সদস্যকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের বিদায়ী কমিটি রিহ্যাব চট্টগ্রামের জন্য অনেক কাজ করেছেন। রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের উন্নয়নে চট্টগ্রামের সকল রিহ্যাব সদস্যদের তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতেও সকলকে সঙ্গে নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় তিনি নব নির্বাচিত পর্ষদের পরিচালক ও চট্টগ্রাম রিজিনাল কমিটির কো-চেয়ারম্যান (১) আলহাজ্ব ইঞ্জি. মোহা. দিদারুল হক চৌধুরী, পরিচালক ও চট্টগ্রাম রিজিনাল কমিটির কো-চেয়ারম্যান (২) জনাব মাহবুব সোবহান জালাল তানভির এবং চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য হিসেবে নির্বাচিত মো. নাজিম উদ্দিন, মো. মোরশেদুল হাসান, এ এস এম আবদুল গাফফার মিয়াজী, মিজানুর রহমান ও শারিস্থ বিনতে নূর-কে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে আরও দায়িত্বশীলতার সঙ্গে কাজ করার আহবান জানান। মানবকণ্ঠ